Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: ‘আমি কোনও বস্তু নই’, রেগে আগুন আলিয়া

হবু মা আলিয়াকে দেখার অপেক্ষায় অনুরাগীরা। সুখবর দেওয়ার পরই বেজায় চটলেন নায়িকা।

কেন রেগে গেলেন আলিয়া?

কেন রেগে গেলেন আলিয়া?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৮:০৯
Share: Save:

‘আমি কোনও বস্তু নই,যে আমাকে কেউ তুলে আনতে যাবে’ বিরক্ত আলিয়া ভট্ট। সোমবার সকালেই মা হওয়ার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা। তারপর থেকে শিরোনামে আলিয়া-রণবীর। কখনও ঠাকুমা নীতু কপূরের প্রতিক্রিয়া, কখনও আবার দাদু মহেশ ভট্টের আনন্দের কথা উঠে আসছে। তেমনই এক খবরে বেজায় চটলেন নায়িকা।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থা আলিয়া প্রসঙ্গে লেখে, ‘জুলাই মাসে বিদেশ থেকে শ্যুটিং সেরে ফিরবেন আলিয়া। স্ত্রীকে আনতে ইংল্যান্ড যেতে পারেন রণবীর। দেশে ফিরে বিশ্রাম করবেন অভিনেত্রী।’ আর এই লেখা দেখেই বেজায় চটলেন আলিয়া।

তিনি লেখেন , ‘আমরা এখনও পুরুষতান্ত্রিক সমাজে বাস করছি। আমি নারী, কোনও দ্রব্য নই যে, আমাকে কেউ তুলতে বা আনতে আসবে। আমার কোনও বিশ্রামেরও প্রয়োজন নেই। আপনাদের চিকিৎসকদের শংসাপত্র দেখে খুশি হলাম।’

প্রসঙ্গত এই মুহূর্তে নায়িকা ‘হার্ট অব স্টোন’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে শ্যুটিং শেষ ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র। কাজ শেষ করে শীঘ্রই দেশে ফিরবেন নায়িকা। আপাতত হবু মা-কে দেখার অপেক্ষায় পরিবারের সদস্য থেকে তাঁর অনুরাগীরা। নভেম্বরেই নতুন সদস্য আসতে চলেছে কপূর পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE