Advertisement
২৯ মে ২০২৪
Ranojoy Bishnu

বেহুঁশ হয়ে যান, ভুল বকতে শুরু করেন! তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, কেমন আছেন রণজয়?

সংজ্ঞাহীন হয়ে পড়েন অভিনেতা রণজয় বিষ্ণু। এক রাত হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরছেন। কী হয়েছিল অভিনেতার?

রণজয় বিষ্ণু।

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৬:২৩
Share: Save:

প্রতিদিনের মতো শুটিংয়ে গিয়েছিলেন। সেখানেই ধরা পড়ে রক্তচাপ স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম। শুটিং শেষে বাড়ি ফিরছিলেন রণজয় বিষ্ণু। আবাসন ঢুকেই মাথা ঘুরে প্রায় সংজ্ঞাহীন হয়ে পড়েন। আবাসানের বাসিন্দারাই তড়িঘড়ি তাঁকে নিয়ে যায় হাসপাতালে। এক রাত কাটিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা। ঠিক কী হয়েছিল তাঁর? এখন কেমন আছেন, আনন্দবাজার অনলাইনকে জানালেন রণজয়।

দিন ১৫ ধরেই অসুস্থ বোধ করছিলেন অভিনেতা। মঙ্গলবার শুটিং থেকে বাড়ি ফেরার পর বেহুঁশ হয়ে পড়েন। রণজয়ের কথায়, ‘‘শুটিংয়ে গিয়ে শরীরটা খারাপ মনে হওয়ায় চিকিৎসক ডাকা হয়। রক্তচাপ অনেকটা নেমে যায়। বাড়ি ফিরে আবাসনের নীচে অজ্ঞান হয়ে যাই। শুনেছি, ভুলভাল কথা বলছিলাম। আবাসনের প্রতিবেশীরাই আমাকে হাসপাতালে ভর্তি করেন। আমি চিনি না এমন লোক নাকি আসেন। তবে গত কয়েক দিন ধরে অসম্ভব মানসিক চাপ যাচ্ছে। সেটার কারণেই হয়েছে।’’

মঙ্গলবার রাতটা হাসপাতালেই ছিলেন অভিনেতা। বুধবার বাড়ি ফিরেছেন। চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন, প্রচুর বিশ্রামের প্রয়োজন তাঁর। যদিও ছুটি নিতে নারাজ তিনি। রণজয়ের কথায়, ‘‘আমার এই মুহূর্তে মেগা সিরিয়াল চলছে। আমাকে কেন্দ্র করে অনেকগুলো সিন আছে। দুম করে ছুটি নেওয়ার পক্ষপাতী নই। আমি এক জন দায়িত্ববান অভিনেতা। তবে চিকিৎসককে কথা দিয়েছি, চেষ্টা করব বিশ্রাম নেওয়ার। আজ শুটিংয়ে যাচ্ছি। একটা সিন করেই বাড়ি চলে আসবে। আমার সিরিয়ালের টিম খুবই সাহায্য করছে আমাকে।’’

এই মুহূর্তে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে অভিনয় করছেন রণজয়। তাঁর বেশ কিছু সিনেমা আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে। সে ভাবে বিশ্রাম নেওয়া না হলেও অভিনেতা জানিয়েছেন দিন দশেক তিনি সমাজমাধ্যম থেকে বিরতি নেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE