Advertisement
২৬ এপ্রিল ২০২৪
katrina kaif

Katrina-Vicky: বরকে ‘দখলে’ রাখছেন ক্যাটরিনা? ভিকির সঙ্গে উষ্ণ ছবিতে যেন তারই ইঙ্গিত!

শনিবার সাতসকালে ইনস্টাগ্রাম তোলপাড়! সুইমিং পুলে জলে ভেজা ক্যাটরিনা আষ্টেপৃষ্টে জড়িয়ে শার্টবিহীন ভিকিকে! উষ্ণ ছবিতে ভরপুর প্রেমের উত্তাপ। অনুরাগীরাও আত্মহারা। ছবির সঙ্গে ভিকি-ঘরনির ক্যাপশন, ‘মি অ্যান্ড মাইন’। বাংলা তর্জমা করলে দাঁড়ায়— ‘আমি ও আমার’। 

ভিকি কি নিয়ে কি ভয়ে আছেন ক্যাটরিনা?

ভিকি কি নিয়ে কি ভয়ে আছেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৪:০৮
Share: Save:

‘প্রেমের ফাঁদ পাতা ভুবনে/ কে কোথা ধরা পড়ে কে জানে!’

আর সে ভুবন যদি হয় বলিউড, যখন-তখন ধরা পড়েই যান তারকারা! সে বিবাহিতই হোন বা অবিবাহিত, প্রেমের গুঞ্জনে সর্ব ক্ষণই সরগরম টিনসেল নগরী! তেমন কিছু ঘটার আগেই কি সদ্যবিবাহিত স্বামী ভিকি কৌশলকে ঘেরাটোপে আগলে রাখতে চান ক্যাটরিনা কইফ?

শনিবার সাতসকালে ইনস্টাগ্রাম তোলপাড়! সুইমিং পুলে জলে ভেজা ক্যাটরিনা আষ্টেপৃষ্টে জড়িয়ে শার্টবিহীন ভিকিকে! উষ্ণ ছবিতে ভরপুর প্রেমের উত্তাপ। অনুরাগীরাও আত্মহারা। ছবির সঙ্গে ভিকি-ঘরনির ক্যাপশন, ‘মি অ্যান্ড মাইন’। বাংলা তর্জমা করলে দাঁড়ায়— ‘আমি ও আমার’। যেন জোর গলায় সকলকে জানিয়ে দেওয়া, ‘এই যে পুরুষটিকে দেখছেন, সে আমারই।’

আর এখানেই উঠে আসছে কৌতূহলী প্রশ্ন। মাস কয়েক হল বিয়ে হয়েছে ভিকি-ক্যাটরিনার। কী এমন হল যে ‘ক্যাট’কে এ ভাবে জাহির করতে হচ্ছে, ভিকি তাঁরই? এ কি স্রেফ অধিকারবোধ, নাকি নেপথ্যে কাজ করছে ভিকিকে হারানোর ভয়ও?

অজস্র প্রেম, বিয়ের সাক্ষী বলিউড। অজস্র বিচ্ছেদেরও। সম্পর্ক ভাঙা বা গড়া, কিছুতেই তেমন সময় নেন না টিনসেলনগরীর বাসিন্দারা। বিয়ের আগে একাধিক সম্পর্কে ছিলেন ক্যাটরিনাও। সলমন খান ও রণবীর কপূরের সঙ্গে তাঁর প্রেম রীতিমতো চর্চিত বলিপাড়ায়। গত ডিসেম্বরে ভিকির সঙ্গে রাজকীয় বিয়ের আগেই অবশ্য সে সবের পাট চুকেছিল। ভিকিকে নিয়ে বলিপাড়ায় তেমন জোরদার সম্পর্কের কাহিনি শোনা না গেলেও তাঁর মহিলা ভক্তকুল আড়ে বহরে যথেষ্টই বড়!

তবু ওই যে, প্রেমের ফাঁদ পাতা যত্রতত্র! ভিকিও তাতে ধরা দিতে পারেন, এমন আশঙ্কায় কি দিন কাটছে ক্যাট-সুন্দরীর? শনিবারের ‘উষ্ণ’ ছবি আর তার ক্যাপশন দেখে কিন্তু অনেকেই বলছেন— গন্ধটা খুব সন্দেহজনক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE