Advertisement
১০ মে ২০২৪
Tiyasha Roy

Tiyasha: বেশ কিছু দিন পর্দা থেকে দূরে, আচমকা কেন হাসপাতালে ভর্তি হলেন ‘শ্যামা’ তিয়াসা?

বেশ অনেক দিন ছোট পর্দা থেকে দূরে তিয়াসা রায়। শারীরিক অসুস্থতা নিয়ে আচমকাই ভর্তি হতে হল হাসপাতালে।

অসুস্থ তিয়াসা

অসুস্থ তিয়াসা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৮:৩৩
Share: Save:

আচমকাই অসুস্থ ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী তিয়াসা রায় (লেপচা)। ভর্তি ছিলেন শহরেরই এক সরকারি হাসপাতালে। শনিবার আনন্দবাজার অনলাইনকে ফোনে অভিনেত্রী বলেন, “সকালেই বাড়ি ফিরলাম হাসপাতাল থেকে।”

বহু দিন আগে শেষ হয়েছে জি বাংলার ওই ধারাবাহিক। তার পর ‘রান্নাঘর’ অনুষ্ঠানে সঞ্চালিকার ভূমিকাতেও তাঁকে দেখেছিলেন দর্শক। তবে বেশ কিছু দিন হল লাইট, ক্যামেরা অ্যাকশন থেকে পুরোপুরি দূরে অভিনেত্রী।

আর তার পরে হঠাৎই এই খবর। কী হয়েছিল তাঁর? তিয়াসা বলেন, “খুব গুরুতর কিছু হয়নি। আমার শ্বাসকষ্টজনিত সমস্যা আছে। আচমকাই নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তাই পরিবারের সবাই হাসপাতালে ভর্তি করেন। এখন অনেকটাই ঠিক আছি। বিশ্রামে রয়েছি।”

প্রযোজক সুশান্ত দাসের নতুন ধারাবাহিকের হাত ধরে আবারও ছোট পর্দায় ফেরার কথা অভিনেত্রীর। যদিও ‘কৃষ্ণকলি’র শ্যামাকে এখনও ভোলেননি দর্শক। তাই তাঁকে পর্দায় দেখতে অধীর অপেক্ষায় সবাই।

শোনা গিয়েছিল, আর কয়েক দিনের মধ্যে নতুন ধারাবাহিকের প্রোমো শ্যুট হবে। তবে তিয়াসা জানান, এখন তাঁর যা শারীরিক অবস্থা, তাতে এই মুহূর্তে কাজের কথা ভাবতে পারছেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiyasha Roy Suban Roy Krishnakoli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE