• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে পানভেলের ফার্মহাউজ থেকে বাবাকে দেখতে মুম্বই গেলেন কেন সলমন?

Salman
সলমন খান ও তাঁর বাবা সেলিম খান। ফাইল চিত্র।

বাবা-মাকে না দেখে আর পেরে উঠছিলেন না সলমন খান। লকডাউনের জন্য ষাট দিন মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরতে পারেননি এই অভিনেতা। মুম্বই সংবাদসংস্থা সূত্রে খবর মুম্বই পুলিশের অনুমতি নিয়ে সলমন মঙ্গলবার নিজের ফার্ম হাউজ পানভেল থেকে মুম্বইয়ে বাবা-মায়ের সঙ্গে দেখা করতে আসেন। কিছুক্ষণ থাকার পরে আবার ফার্ম হাউজে ফিরে যান। সমস্ত রকম নিয়ম মেনেই সলমন মুম্বইয়ে আসেন।

এটা কী ইদের আগে বাবা-মায়ের সঙ্গে সাক্ষাৎ? সে কথা পরিষ্কার করে কোথাও বলেননি ভাইজান। তবে বেশ কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ করেছিলেন যে লকডাউন তাঁকে বাবা, মায়ের কাছ থেকে দূরে রেখেছে।যদিও মুম্বই মিররকে দেওয়া সাক্ষাৎকারে সলমনের বাবা সেলিম খান বলেন, " এটা এমন একটা সময় যখন এক মারণ ব্যাধি সকলের প্রাণ নিয়ে নিচ্ছে। ভ্যাক্সিনও পাওয়া যাচ্ছে না। সেক্ষেত্রে সকলকে সুস্থ রাখার জন্য যা সাবধানতা অবলম্বন করা উচিত তাই করতে হবে। আবেগে ভেসে লাভ নেই"। 

করোনাকালেও নানারকম ভাবে সক্রিয় থেকেছেন সলমন। বেশ কিছু দিন আগে পানভেলের ফার্মহাউসে পরিবারের সকলকে নিয়ে দুঃস্থদের জন্য খাবার সামগ্রী এবং রেশনের ব্যবস্থাও করছেন সলমন। ইউটিউবে গান লঞ্চ করে চমকে দিয়েছেন বিনোদন দুনিয়াকে।

মার্চের মাঝামাঝি থেকেই পানভেলের ফার্মহাউজে রয়েছেন সলমন। সেখানে তাঁকে সঙ্গ দিচ্ছেন বিশেষ বন্ধু ইউলিয়া, অভিনেত্রী জ্যাকলিন এবং বোন অর্পিতা সহ তাঁর পরিবার।

আরও পড়ুন: টানা দু’মাস শুটিং বন্ধের পরে কোথায় দাঁড়িয়ে বাংলার টেলি-ইন্ডাস্ট্রি?

আরও পড়ুন: শারীরিক নির্যাতন, নাকি পরকীয়ার ছোঁয়া! কী কী কারণে ভেঙে গিয়েছিল সলমন-ঐশ্বর্যার গদগদ প্রেম?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন