Advertisement
২১ মে ২০২৪
Nabanita Das

বিরক্ত অভিনেত্রী নবনীতা, লুক সেট হওয়ার পরও একের পর এক সিরিয়াল থেকে বাদ

নবনীতা দাস বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। কিন্তু প্রায় এক বছর তাঁকে দেখা যাচ্ছে না। বার বার সিরিয়াল থেকে বাদ পড়ছেন তিনি।

একের পর এক সিরিয়াল থেকে কেন বাদ পড়ছেন নবনীতা?

একের পর এক সিরিয়াল থেকে কেন বাদ পড়ছেন নবনীতা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১২:০৮
Share: Save:

লুক সেট হয়েও কিছুই কাজ আর এগোচ্ছে না। প্রতি বার একই ঘটনা ঘটছে অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে। সাহানা দত্তর সিরিয়াল ‘পঞ্চমী’-তে অভিনয় করার কথা ছিল। কিন্তু নবনীতার পরিবর্তে নেওয়া হয় অভিনেত্রী সুস্মিতা দে-কে। আবারও সেই একই ঘটনা। আসছে নতুন সিরিয়াল ‘সাধক রামপ্রসাদ।’ যে সিরিয়ালের মাধ্যমে আবারও ছোট পর্দায় আসছেন সব্যসাচী চৌধুরী। এই সিরিয়ালেই নাকি শ্যামার চরিত্রে অভিনয় করার কথা ছিল নবনীতার। কিন্তু এখানেও শিকে ছিঁড়ল না তাঁর।

শোনা যাচ্ছে, শ্যামার চরিত্রে অভিনয় করছেন পায়েল দে। কেমন এমন হচ্ছে নবনীতার সঙ্গে বার বার? প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়। তিনি বললেন, “আমিও বুঝতে পারছি না ঠিক কী হচ্ছে। পঞ্চমীর সময় সাহানাদি মনে হয় একটু নতুন মুখ চাইছিলেন। এ ক্ষেত্রে আমার লুক সেট হয়ে গিয়েছিল। প্রোমোর শুটিংয়ের জন্য তারিখও নিয়ে নিয়েছিল আমার থেকে। আমি দু’দিনের জন্য বাইরে গিয়েছিলাম। এসে ৩০ ডিসেম্বর শুট হওয়ার কথা ছিল। কিন্তু ২৯ ডিসেম্বর প্রযোজনা সংস্থার থেকে ফোন করে জানায় যে, এটা হচ্ছে না। এই কয়েক বছরে এগুলো এত আমার সঙ্গে ঘটছে, তাই আর এখন খারাপ লাগে না। কিন্তু কেন এটা হচ্ছে আমি বুঝতে পারছি না। এখন আবার আমায় অন্য আর একটি কাজের জন্য বলছে, তাই এ বার বলেছি ওরা যেন নিজেদের মধ্যে কথা বলে নিয়ে আমার কাছে আসে।”

প্রসঙ্গত, ইতিমধ্যেই নাকি রামপ্রসাদের স্ত্রীর চরিত্রের জন্য সুস্মিলি আচার্যের সঙ্গে যোগাযোগ করেছে প্রযোজনা সংস্থা। যদিও এই বিষয়ে কোনও কথাই বলতে চাননি সুস্মিলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE