Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Ishaa Saha: মধুমিতার সঙ্গে ‘ডেট’ করছেন ইশা! থাকছেন ‘রঘু ডাকাত’ ছবিতেও?

টলিউডে জোর গুঞ্জন, ‘রঘু ডাকাত’ ছবিতেও নাকি দেখা যাবে ইশাকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ নভেম্বর ২০২১ ১৯:৪৩
ইশা ফাঁস করলেন, তিনি আর মধুমিতা পরস্পরের নৈশভোজ সঙ্গী।

ইশা ফাঁস করলেন, তিনি আর মধুমিতা পরস্পরের নৈশভোজ সঙ্গী।

কী কাণ্ড! মধুমিতা সরকারের সঙ্গে নাকি ডেট করছেন ইশা সাহা? বুধবার রাতে তেমনই তো ফাঁস হল!

নরম গোলাপি রঙের সিল্ক। তাতে সোনালি সুতোর ভরাট কাজ। মানানসই মুক্তোর গয়না। দীপাবলির আগের সন্ধ্যায় যেন সাঁঝবাতির আলো হয়ে এলেন ইশা সাহা। চোখে-মুখে রূপটান প্রায় নেই বললেই চলে। তাতেই নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ‘কমলিনী’ সদ্য ফোটা পদ্মের মতোই স্নিগ্ধ! নিষ্পাপ।

উৎসবমুখর কলকাতায় তখন রাত নামছে ধীর লয়ে। ইশা আসতেই সে রাত রঙিন! তাতে আরও রঙের ছোঁয়া একটু পরেই। ইশা নিজেই জানালেন, তিনি নৈশভোজে এসেছেন। এবং একা নন! সঙ্গে আরও কেউ রয়েছেন। কে তিনি? লাইভে ততক্ষণে মুখ দেখিয়েছেন মধুমিতা সরকার। ইশা নিজেই ফাঁস করলেন, তাঁরা পরস্পরের নৈশভোজ সঙ্গী। হাসতে হাসতে সায় দিয়েছেন মধুমিতাও, ‘‘আমরা ডেট করছি।’’ তার পরেই শুরু খুনসুটি! ইশার লাইভে মন্তব্য করার কথা ছিল মধুমিতার। অভিনেত্রীর খেয়াল না থাকায় মধুর প্রতিশোধ নিয়েছেন তাঁর ‘ডেট’ সঙ্গী! প্রকাশ্যে এনেছেন তাঁকে।

Advertisement

লাইভে এই প্রশ্নও উঠে আসে, রহস্য রোমাঞ্চ ‘ইন্দু’ সিরিজের পরে ইশাকে কোন নতুন ভূমিকায় দেখা যাবে? অভিনেত্রী জানিয়েছেন, শীতে তিনি আসছেন ‘গোরা’ সিরিজ নিয়ে। এ ছাড়াও হাতে রয়েছে দেব ভেঞ্চার্সের নতুন ছবি ‘কাছের মানুষ’। ছবিতে এই প্রথম তিনি এক সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবের সঙ্গে অভিনয় করবেন। এ দিকে, টলিউডে জোর গুঞ্জন ‘রঘু ডাকাত’ ছবিতেও নাকি দেখা যাবে ইশাকে। ইন্ডাস্ট্রির যুক্তি, দেব, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এবং এসভিএফ মানেই ছবিতে ইশা। আবার ধ্রুবর প্রথম ছবি ‘গুপ্তধনের সন্ধানে’ থেকেই নায়িকা তাঁর পছন্দের অভিনেত্রী। ইতিমধ্যেই ‘গোলন্দাজ’-সহ পরিচালকের তিনটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

যদিও ‘রঘু ডাকাত’-এ কাজ করার খবরে মান্যতা দেননি অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে ইশা জানিয়েছেন, এ সম্পর্কে কিছু জানেন না তিনি।

আরও পড়ুন

Advertisement