Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Katrina Kaif and Vicky Kaushal: বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা এবং ভিকি? গুঞ্জনে ধোঁয়া দিলেন সলমনের কস্টিউম ডিজাইনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ জুলাই ২০২১ ২০:৩৭
ভিকি এবং ক্যাটরিনা

ভিকি এবং ক্যাটরিনা

ক্যাটরিনা কইফভিকি কৌশলের প্রেম আর গোপন নেই। আগে কেবল গুঞ্জন ছিল, এখন বলি তারকারাই সেই খবরে সিলমোহর দিয়ে দিয়েছেন। একটি সাক্ষাৎকারে অনিল-পুত্র অভিনেতা হর্ষবর্ধন কপূর জানিয়েছিলেন যে, তাঁরা প্রেম করছেন। কর্ণ জোহরও ভিকির নাম নিয়ে ক্যাটরিনার সঙ্গে মশকরা করেন প্রায়শই। তাঁদের মাঝে মাঝেই একসঙ্গে দেখা যায়। শুক্রবারও ভিকিকে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছে সন্ধের পর। যদিও ভিকি বা ক্যাটরিনা, কেউ এই বিষয়ে মুখ খোলেননি।

তবে নতুন খবর হল, ভিকি-ক্যাটরিনার বিয়ে। সেই নিয়েও জল্পনা চলছিল বলিপাড়ায়, কিন্তু এবারে খোদ বলিপাড়ার শিল্পী অ্যাশলে রেবেলো এই গুঞ্জনে ধোঁয়া দিলেন।

চমকপ্রদ বিষয়, অ্যাশলে আবার ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সুপারস্টার সলমন খানের কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেন। শুক্রবার ক্যাটরিনার ৩৮তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন অ্যাশলে। সেই পোস্ট নিয়ে জল্পনার ঝড় বলিপাড়ায়।

Advertisement
ক্যাটরিনাকে অ্যাশলের শুভেচ্ছা

ক্যাটরিনাকে অ্যাশলের শুভেচ্ছা


ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের গাউন পরে বিয়ের সাজে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা। ছবিটি তোলা হয়েছিল সলমন ও ক্যাটরিনা অভিনীত ‘ভারত’-এর সেটে। ছবির উপরে লেখা, ‘শুভ জন্মদিন ক্যাটরিনা কইফ। আশা করি, এই ঘটনা খুব তাড়াতাড়ি ঘটবে।’ নেটাগরিকরা অনুমান করছেন, বিয়ের সাজের ছবি দিয়ে এই কথা লেখার মানে একটাই। খুব তাড়াতাড়়ি বিয়ে করতে চলেছেন অভিনেত্রী।

যেহেতু অভিনেতা ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের খবরে এখন সিলমোহর পড়ে গিয়েছে, তাই নেটাগরিকরা হবু বরকেও চিহ্নিত করে ফেলেছেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement