Advertisement
২০ জুন ২০২৪
Tom Cruise

সিনেমার ইতিহাসে প্রথম! শ্যুটিং করতে রকেটে চেপে মহাকাশে পাড়ি দেবেন টম ক্রুজ

নতুন ছবির জন্য রকেটে চেপে মহাকাশে পাড়ি দিচ্ছেন হলিউড অভিনেতা টম ক্রুজ। শ্যুটিং হবে সেখানেই। সিনেমার ইতিহাসে এই ঘটনা অবশ্যই একটা মাইলফলক বলাই যায়।

আন্তর্জাতিক স্পেস স্টেশনে পৌঁছে অভিনয় করবেন টম ক্রুজ।

আন্তর্জাতিক স্পেস স্টেশনে পৌঁছে অভিনয় করবেন টম ক্রুজ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৯:৩৪
Share: Save:

এই প্রথম সিনেমার ইতিহাসে এমনটা ঘটছে। অবশ্য, চরিত্রের প্রয়োজনে কী না করা যায়! প্রেম হোক বা যুদ্ধক্ষেত্র, সবেতেই স্টান্ট পছন্দ করেন টম ক্রুজ। এ বার চমক আরও তীব্র! নতুন ছবির জন্য রকেটে চেপে মহাকাশে পাড়ি দিচ্ছেন হলিউড অভিনেতা। শ্যুটিং হবে সেখানেই।

পরিচালক ডৌ লিমান জানান, আগেই পরিকল্পনা পাকা ছিল। ছবিটি স্টুডিয়োতে নয়, মহাকাশেই তৈরি হবে। স্পেস স্টেশন সেখানে বড় ভূমিকা নেবে। যদিও অতিমারি সব ভেস্তে দেয়। আবার প্রস্তুত হচ্ছেন এখন। সূত্রের খবর, অভিনেতা আর পরিচালক মিলে ঘুরে এসেছেন ইউনিভার্সাল ফিল্ম়ড এন্টারটেনমেন্ট গ্রুপ (ইউএফইজি)-এর দরজায়।

উচ্চাভিলাষী টমের কেরিয়ারেও এটি দুর্দান্ত পদক্ষেপ হতে চলেছে। তিনিই প্রথম অভিনেতা যিনি মহাকাশে পাড়ি দেবেন। আন্তর্জাতিক স্পেস স্টেশনে পৌঁছে অভিনয় করবেন। যা নিয়ে উছ্বসিত ইউএফইজি চেয়ারম্যান ডোনা ল্যাংলিও। বললেন, “ছবির বেশির ভাগই পৃথিবীতে শ্যুট করা হবে। তবে দিন সময় পৌঁছে যাওয়া অন্তরীক্ষেও!”

গত জুলাইয়ে ৬০ বছরে পা দিয়েছেন টম। ‘মিশন ইম্পসিব্‌ল’ ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাকারি এক বিরল ছবি শেয়ার করেছিলেন। যেখানে অভিনেতা ক্ষিপ্র ভাবে একটি অবিশাস্য স্টান্ট বা কসরৎই দেখাচ্ছিলেন। কী করছিলেন টম? দেখা যায়, লাল বাইপ্লেন থেকে ঝুলছেন তিনি। কোনও গাইড বা সহায়ক ছিলেন না পাশে।

অতএব, ৬০ বছর বয়সে প্রথম মহাকাশচারী অভিনেতা হওয়া টমের পক্ষেই যে সম্ভব এ নিয়ে নিশ্চিত নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Cruise Hollywood Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE