Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Johnny Depp

অ্যাম্বারের সঙ্গে অশান্তির চিহ্ন রয়েছে, সেই বাড়ি ৩২৯ কোটিরও বেশি টাকায় বিক্রি করে নজির জনির

অস্ট্রেলিয়ার ক্যুইন্সল্যান্ডে যে প্রাসাদোপম বাড়িটি কিনেছিলেন অভিনেতা সেটি বিক্রি করেছেন তিনি। কিন্তু যে দামে কিনেছিলেন বাড়িটি, আর যে দামে বিক্রি করলেন, তা জানলে চোখ কপালে উঠবে!

অ্যাম্বার হার্ড ও জনি ডেপ।

অ্যাম্বার হার্ড ও জনি ডেপ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ২০:২৮
Share: Save:

যাকে বলে বৃহস্পতি তুঙ্গে হলিউড অভিনেতা জনি ডেপের! প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জিতে আগেই স্বস্তি পেয়েছেন অভিনেতা। নতুন বান্ধবী জোয়েল রিচের প্রেমের বাঁধনে বাঁধা পড়েছেন বলেও গুঞ্জন। এর মধ্যে অস্ট্রেলিয়ায় রীতিমতো ইতিহাস তৈরি করলেন জনি।

অস্ট্রেলিয়ার ক্যুইন্সল্যান্ডে যে প্রাসাদোপম বাড়িটি কিনেছিলেন অভিনেতা। সেটি বিক্রি করেছেন তিনি। কিন্তু যে দামে কিনেছিলেন বাড়িটি, আর যে দামে বিক্রি করলেন, তা জানলে চোখ কপালে উঠবে সকলের! সংবাদ সংস্থা সূত্রে খবর, ক্যুইন্সল্যান্ডের বাড়িটি কিনেছিলেন ১৫ লক্ষ ডলার মূল্যে (ভারতীয় মুদ্রায় ১২.৩৬ কোটি টাকা)। জনির ওই সম্পত্তি বিক্রি হয়েছে ৪০ কোটি ডলারে। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক ৩২৯.৬০ কোটি টাকা।

জানা গিয়েছে, এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ার ক্যুইন্সল্যান্ডে এত দামে কোনও বাড়ি বিক্রি হয়নি। জনির ওই প্রসাদোপম বাড়িতে রয়েছে ১০টি বেডরুম, ১০টি স্নানঘর। সঙ্গে রয়েছে ‘ওয়াইন সেলার’। তবে বিপুল দামে যে বাড়িটি বিক্রি করলেন জনি, তার নেপথ্যে অবদান রয়েছে তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের।

ওই বাড়িটিতেই এক সময় জনি ও অ্যাম্বারের মধ্যে রীতিমতো মারামারি হয়েছিল। জনিকে লক্ষ্য করে মদের বোতল ছুড়েছিলেন বলে অভিযোগ উঠেছিল অ্যাম্বারের বিরুদ্ধে। যার জেরে নাকি হাতের আঙুল কেটে গিয়েছিল জনির। এ সব ঘটনার সাক্ষী থাকাতেই জনির ওই বাড়িটি এত দামে বিক্রি হয়েছে বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Johnny Depp Amber Heard hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE