Advertisement
০১ মার্চ ২০২৪
Bengali Serial Actor

ঠোঁটে লাল লিপস্টিক, পরনে লাল শাড়ি—সিরিয়ালের অভিনেতাকে চিনতে পারছেন?

গল্প অনুযায়ী বদলায় অভিনেতা-অভিনেত্রীদের লুক। নতুন সাজে প্রকাশ্যে এলেন বাংলা সিরিয়ালের অভিনেতা। তাঁকে দেখে অবাক অনেকেই।

Would you be able to recognise this Bengali Serial actor in the post

চিনতে পারছেন অভিনেতাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৮:৫৮
Share: Save:

পরনে লাল শার্টিনের শাড়ি, কাঁধ অবধি লম্বা চুল, ঠোঁটে লাল রঙের লিপস্টিক— সিরিয়াল পাড়ার নতুন নায়িকাকে চিনতে পারছেন? কারও সঙ্গে মুখের মিল খুঁজে পাচ্ছেন নতুন অভিনেত্রীর? সমাজমাধ্যমের পাতায় এই ছবিটি ছড়িয়ে পড়তেই সবাই খোঁজ শুরু করেছেন নতুন নায়িকার। ইনি নাকি এখন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নতুন মিশকা। এত দিন ধরে অভিনেত্রী অহনা দত্তকে মিশকা চরিত্রে দেখে এসেছেন দর্শক। এ বার গল্পে হাজির নতুন মিশকা। ব্যাপারটা আসলে কী ঘটছে? নতুন কেউ আসেননি। আসলে মিশকা সেজেছেন সেনগুপ্ত পরিবারের ছেলে জয় সেনগুপ্ত। যে চরিত্রে অভিনয় করছেন প্রারব্ধি সিংহ। কিন্তু হঠাৎ মিশকার বেশে কেন সাজলেন জয়? প্রতি দিন ‘অনুরাগের ছোঁয়া’-এ নতুন নতুন গল্প দেখেন দর্শক। আসতে চলেছে আরও এক নতুন গল্প। ইতিমধ্যেই মিশকা দোষী সাব্যস্ত হয়ে জেলে। ফলে অনেকটাই নিশ্চিন্ত সেনগুপ্ত পরিবার। সবাই আনন্দে।

তা হলে হঠাৎ বাড়ির ছোট ছেলে মিশকা সাজতে গেলেন? আনন্দবাজার অনলাইকে প্রারব্ধি বলেন, “গল্পের জন্যই মিশকা সাজা আমার। বাড়ির বাচ্চারা খুব ভয় পেয়ে আছে। কারণ, তারা জানতে পেরেছে, মিশকা জেল থেকে ছাড়া পেয়েছে। তখনই ওদের বোঝাতে দীপা, আমি আর সূর্য মিলে একটা নাটক করছি। তাই জন্যই এই সব সাজ। আমার বেশ ভালই লেগেছে। এই প্রথম নিজেকে এমন অন্য ভাবে দেখলাম, তাই আরও ভাল লাগছে।”

সিরিয়ালে নিজের নতুন লুকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন অভিনেতা। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, “একদম মিশকার মতো।” তাঁর সহ-অভিনেতা প্রীতম দাস মন্তব্য করেছেন, “বাইসেপওয়ালা মিশকা।” কিছু দিন আগে প্রীতমকেও দর্শক দেখেছিলেন এমনই একটি রূপে। ‘রাঙা বউ’ সিরিয়ালে মহিলার সাজে সেজে দর্শকের সামনে হাজির হয়েছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE