Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Hardy Sandhu

জোর করে মঞ্চে উঠে গানের মাঝে হার্ডি সন্ধুকে যৌন হেনস্থা মহিলা অনুরাগীর!

সম্প্রতি এমনই এক অভিজাত বাড়ির বিয়ের অনুষ্ঠানে গাইতে যান হার্ডি সন্ধু। সেখানেই এক মধ্যবয়স্কা মহিলার যৌন চাহিদার শিকার হন গায়ক!

গায়ক হার্ডি সন্ধু।

গায়ক হার্ডি সন্ধু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১২:৫৮
Share: Save:

পঞ্জাবি গায়ক ও অভিনেতা হার্ডি সন্ধু। একাধিক হিট গানের সংখ্যা রয়েছে তাঁর ঝুলিতে। ‘বিজলি’ থেকে ‘নাহ্ গোড়িয়ে’ কিংবা ‘ইয়ার নি মিলিয়া’-র মতো প্রচুর গান তাঁর ঝুলিতে। এ ছাড়াও নোরা ফতেহির সঙ্গে তাঁর অন্যতম বড় হিট ‘সোচ’। বাস তাঁর দেশের বাইরে। কিন্তু ভারতে যাতায়াত লেগেই রয়েছে তাঁর। বলিউড এবং ভারতের নামী শিল্পপতিদের বাড়ির বিয়ের অনুষ্ঠানে গান গাইতে ডাক পড়ে তাঁর। সম্প্রতি এমনই এক অভিজাত বাড়ির বিয়ের অনুষ্ঠানে গাইতে যান হার্ডি সন্ধু। সেখানেই এক মধ্যবয়স্কা মহিলা শ্লীলতাহানি করেন হার্ডির। সেই ঘটনার বিবরণ শোনালেন গায়ক।

মাস দুয়েক আগেকার কথা বিয়ের অনুষ্ঠানে গাইছেন হার্ডি। হঠাৎই এক বছর ৪০-এর মহিলা হার্ডির সঙ্গে মঞ্চে উঠে গাওয়ার জন্য জোরজুরি করতে থাকেন। গায়ক না করেন বার কয়েক। তাঁকে মঞ্চে উঠতে দিলে বাকিরাও একই আবদার করতে পারেন সেই ভেবে। তবে মহিলা নাছোড়বাদা। শেষমেশ তাঁকে মঞ্চ ডাকা হয়। তাঁর সঙ্গে গান গাইলেন মহিলা। তার পরই যা করলেন, তাতে হতবাক সকলে। হার্ডির কথায়, ‘‘গান গাওয়ার পর মহিলাকে আমি জিজ্ঞেস করি, আপনি এ বার খুশি তো! উনি তখন বলেন, আপনাকে এক বার জড়িয়ে ধরতে চাই। আমি আপত্তি করিনি। কিন্তু আমাকে জড়িয়ে ধরতেই কানের কাছে মুখ দিয়ে আমার কান চাটতে শুরু করেন।’’ এই ঘটনা এতটাই আকস্মিক ছিল যে, হাত-পা ঠান্ডা হয়ে যায় গায়কের। ওই সাক্ষাৎকারের শেষে হার্ডি সন্ধুকে প্রশ্ন তোলেন, ‘‘এক বার ভাবুন তো কেমন ঘটনা! এটা যদি উল্টো পরিস্থিতি হত! আমি বুঝতেই পারিনি কী বলা উচিত!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE