Advertisement
২৩ মে ২০২৪
Raj Kundra

পর্নের সঙ্গে তিনি এখনও জড়িয়ে, দিল্লির মেট্রো স্টেশনে দাঁড়িয়ে স্বীকার করলেন শিল্পার স্বামী

সম্প্রতি তাঁর জীবনীচিত্র ‘ইউটি-৬৯’-এর প্রচার ঝলক প্রকাশ্যে এনেছেন। তার দিন কয়েকের মাথায় রাজ স্বীকার করে নিলেন পর্নে জড়িয়ে থাকার কথা!

Kangana Ranaut says 99% films are not given a chance by audience, asks fans to watch films in theatre

রাজ-শিল্পা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ২০:০৮
Share: Save:

২০২১ সাল নাগাদ পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও পুরনো জীবনে ফিরতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রকে। প্রায় দু’বছর তিনি মুখ ঢেকেছিলেন মাস্কে। তবে আড়াল সরিয়ে একটু একটু করে প্রকাশ্যে ধরা দিচ্ছেন। সম্প্রতি তাঁর জীবনীচিত্র ‘ইউটি-৬৯’-এর প্রচার ঝলক প্রকাশ্যে এনেছেন। তার দিন কয়েকের মাথায় রাজ স্বীকার করে নিলেন পর্নে জড়িত থাকার কথা।

এই মুহূর্তে নিজের ছবি ‘ইউটি-৬৯’-এর প্রচারে ব্যস্ত শিল্পা শেট্টির স্বামী। সম্প্রতি তাঁকে দেখা গেল দিল্লি চাঁদনি চক মেট্রো স্টেশনে। একেবারে সাদামাঠা পোশাক কাঁধে গামছা ফেলা। সেখানে খাবার বিতরণ করছেন এই শিল্পপতি। মেট্রো স্টেশনে আসা যাওয়ার পথে সকলকে খাবার খাওয়াচ্ছেন তিনি। সোমবার ওখানে দাঁড়িয়ে বলেন, ‘‘হ্যাঁ আমি একমাত্র ফুড পর্নের সঙ্গে যুক্ত।’’ শিল্পার স্বামী এমন জনদরদি রূপ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়ার একাংশ। কেউ লিখেছেন, ‘‘আপনি যে ভাবে সবটা সামলালেন, আপনার গুণমুগ্ধ হয়ে গেলাম’’। কেউ লিখেছেন, ‘‘আসলে খ্যাতনামীদের দিকে লোকে আঙুল তোলে, আপনি এগিয়ে যান।’’

স্বামী জেলে যাওয়ার পর দেশে ছেড়ে দেবেন ভেবেছিলেন অভিনেত্রী। তবে ঝড় থেমেছে পুরনো সম্মানই যেন ফিরে পাচ্ছেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE