Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Death of Siddharth Shukla: বিশ্বাস করতে পারছি না! সিদ্ধার্থ শুক্লর মৃত্যুতে পর পর টুইট যশ-নুসরতের

বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ‘বিগ বস্’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ সেপ্টেম্বর ২০২১ ১২:২৪


ফাইল চিত্র

অভিনেতা সিদ্ধার্থ শুক্লর মৃত্যুতে হতবাক অভিনেতা যশ দাশগুপ্ত এবং তাঁর বান্ধবী অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ার অব্যবহিত পরেই টুইটারে যশ লেখেন, ‘বিশ্বাস করতে পারছি না’। তার কিছু পরেই টুইট করেন নুসরতও। তিনি লেখেন, ‘এত তাড়াতাড়ি সকলকে ছেড়ে চলে গেল! খবরটা পেয়ে মন ভেঙে গেল। এখনও বিশ্বাস করতে পারছি না। শান্তিতে থেকো।’

বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ‘বিগ বস্’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। তার পর তাঁর ঘুম আর ভাঙেনি। সিদ্ধার্থ ছোট পর্দায় ভীষণই পরিচিত মুখ ছিলেন। ‘বালিকা বধূ’ নামে একটি ধারাবাহিকের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি। মাত্র ৪০ বছর বয়সে তাঁর আচমকা মৃত্যুর খবরে হতবাক মায়ানগরী মুম্বই। ঠিক কী কারণে সিদ্ধার্থের মৃত্যু, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

Advertisement

সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টলিউড তারকা জিৎ। তিনি টুইটারে লিখেছেন, ‘অবাস্তব! স্তম্ভিত’। শোক প্রকাশ করেছেন শিল্পী আরমান মালিকও। তিনি লিখেছেন, ‘ঘটনাটা কিছুতেই হজম হচ্ছে না। এখনই সব শুনলাম। সত্যিই এমন হয়েছে? না-না! দয়া করে বলুন, না।’ টুইট করেছেন সঙ্গীতশিল্পী টনি কক্কর, অভিনেত্রী তিসকা চোপড়াও। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে সিদ্ধার্থের মৃত্যুর খবর সারা দেশেই ছড়িয়ে পড়েছে। অভিনেতার অনুরাগীরা নেটমাধ্যমে শোক প্রকাশ করতে শুরু করেছেন। কিন্তু শোক ছাপিয়ে সর্বত্রই বড় হয়ে উঠেছে বিস্ময়। সে যশ-নুসরতই হোন বা আরমান মালিক-তিসকা চোপড়া।


আরও পড়ুন

Advertisement