Advertisement
০২ মে ২০২৪
Yash Dasgupta

Yash Dasgpta: ছবি মুক্তির ৫ দিন আগে সরে দাঁড়ালেন নায়ক যশ, কী বলছেন পরিচালক-প্রযোজক?

১০ জুন মুক্তি পেতে চলেছে যশ দাশগুপ্ত, এনা সাহা অভিনীত ছবি ‘চিনে বাদাম’। মুক্তির আগে ছবির সঙ্গে যুক্ত না থাকার সিদ্ধান্ত নায়কের।

 চিনে বাদাম থেকে কেন সরে দাঁড়ালেন যশ?

চিনে বাদাম থেকে কেন সরে দাঁড়ালেন যশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১১:৫৩
Share: Save:

‘চিনে বাদাম’ ছবির সঙ্গে আর যুক্ত নন তিনি। রবিবার সকাল সকাল টুইট করে জানিয়ে দিলেন যশ দাশগুপ্ত। আগামী ১০ জুন মুক্তি পাওয়ার কথা শিলাদিত্য মৌলিক পরিচালিত, এনা সাহা প্রযোজিত ছবিটি। প্রচারও চলছিল জোরকদমে। কিন্তু হঠাৎই ছন্দপতন।

আচমকা নায়কের এ ভাবে সরে দাঁড়ানোর কারণ কী?

টুইট করে নায়ক জানিয়েছেন ‘জারেক এন্টারটেনমেন্টের সঙ্গে কিছু ক্রিয়েটিভ মতবিরোধের কারণে আমি আর এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চাই না। কিন্তু এই ছবিতে আমি আমার ১০০ শতাংশ দিয়েছি। তাই কোনও ভাবেই চাই না ছবির কোনও ক্ষতি হোক। পরিচালক এবং প্রযোজনা সংস্থাকে আমার শুভেচ্ছা।’

ছবি মুক্তির দোরগোড়ায় নায়কের এমন আকস্মিক সিদ্ধান্তে কী বলছেন প্রযোজক এবং পরিচালক? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে পরিচালক শিলাদিত্য বলেন, “ও টুইট করেছে, ও-ই ভাল বলতে পারবে। তবে যতটা যৌথ ভাবে কাজ করা যায়, আমি ওঁর সঙ্গে সে ভাবেই কাজ করার চেষ্টা করেছি। শনিবার আমাদের যে গানটি মুক্তি পেয়েছে, তা নিয়ে ওঁর একটু সমস্যা ছিল। যশ যেহেতু বাণিজ্যিক ছবির ঘরানা থেকে এসেছে, ও হয়তো তেমনই কিছু আশা করছিল এই ছবি থেকে। কিন্তু আমি তো তা করতে পারব না। আমার ছবিটা খারাপ হয়ে যাবে।”

প্রযোজক এনা সাহার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে দেখা যায় তাঁর ফোন বন্ধ। এনার মা বনানী সাহাও ছবির অন্যতম প্রযোজক। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি তো কিছুই জানি না। শুক্রবারও যশ আমাদের সঙ্গে ছবির প্রচারে অংশ নিয়েছিল। এর মধ্যে আবার কী হল, কিছুই বুঝতে পারছি না।”

জারেক এন্টারটেনমেন্টের পরবর্তী ছবিতেও রয়েছেন যশ। সঙ্গে রয়েছেন নুসরতও। এই ঘটনার পরে আগামী ছবির ভবিষ্যৎ কী হতে চলেছে, তা নিয়েই এখন জল্পনা টলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE