Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

ব্লু ডেনিম, সাদা শার্টে ‘হ্যান্ডসাম হাঙ্ক’ ইউভান!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ নভেম্বর ২০২০ ২১:১৪
ইউভানকে নিয়ে শুভশ্রী।

ইউভানকে নিয়ে শুভশ্রী।

টলিপাড়ার জেন জেড স্টার কিডদের মধ্যে সবচেয়ে হ্যান্ডসাম হাঙ্ক কে? রবিবারের সোশ্যাল মিডিয়া বলছে, রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মাত্র দু’মাসের ছেলে ইউভান! মা-বাবার মতোই আপাদমস্তক স্টাইলিশ সেও। পরনে নীল ডেনিম আর দুধ সাদা শার্ট। পায়ের কাছে প্যান্টে হালকা ফোল্ড। শার্টের আস্তিন গোটানো। চুলে অল্প স্পাইক। যাকে বলে চূড়ান্ত দাদাগিরি। সত্যিই চোখ ফেরানো দায় এই একরত্তির থেকে।

একদিন আগেই পরিচালক বাবা নতুন হেয়ার কাটের ছবি পোস্ট করে মাতিয়ে দিয়েছেন নেটপাড়া। এবার ছেলের পালা। সেও ‘কিসিসে কম নহি’ বোঝাতেই যেন এবার ওয়েস্টার্ন সাজে। কারণ, পুজোয় তার ‘বাঙালিবাবু’ অবতার অলরেডি দেখে নিয়েছেন নেটাগরিকেরা।

Advertisement

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

‘সানডে ইজ আ ফানডে’, জন্মেই জেনে গিয়েছে ইউভান। কোনও রবিবার ‘রাজশ্রী’র ‘সিম্বা’ শহর কলকাতা চিনেছে। কোনও রবিবারে বাবার সঙ্গে খুনসুটিতে মেতেছে। আজ সে মায়ের কোলে। নতুন সাজে। স্বছন্দে পোজও দিয়েছে বড় বড় চোখে।

আরও পড়ুন: এ ভাবেও ফিরে আসা যায়

আরও পড়ুন: ‘কৌশিক আমার আর নীলের বিয়েতে হইচই করবে বলে ছুটির আগাম দরখাস্ত দিয়েছে’

প্রচারের আলোয় থাকতে থাকতে এভাবেই একটু একটু করে বড় হয়ে যাচ্ছে রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে। ইদানিং একটু একটু করে উপুড়ও হচ্ছে সে! সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অতি সম্প্রতি একটি ছবিতে ইউভানকে দেখা গিয়েছে গায়ে লাল-সাদা স্ট্রাইপড বেবি টি-শার্টে। হাতের ছোট্ট মুঠি মোড়া সাদা গ্লাভসে। মাথা ভর্তি চুল পরিপাটি করে আঁচড়ানো। ‘লিটল বয়’ উপুড় হয়ে তাকিয়ে দিদি সৃষ্টি পাণ্ডের দিকে! দিদিও ভাইকে সঙ্গ দিতে বিছানায় উপুড়। দেখে মনে হচ্ছে দিদি-ভাইয়ে যেন আড্ডায় মেতেছে।

শুধুই কি আড্ডা? দিদির সঙ্গে দিব্যি খেলাতেও মেতেছে খুদে। দিদি-ভাইয়ের বয়সে বিস্তর ফারাক। কিন্তু খেলতে নেমে সৃষ্টি-ইউভান যেন সমবয়সি। মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এখনই নাকি মা, মাসির মতো হা-হা করে হাসতে শিখে গিয়েছে তাঁর বোনপো।

আরও পড়ুন

Advertisement