Advertisement
২০ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

Subhashree- Yuvaan: শুভশ্রীর সঙ্গে প্রথম শ্যুট ইউভানের! এক ফ্রেম ভাগ করে নিলেন মা-ছেলে

ক্যামেরার সামনে ইউভানের কোনও জড়তা নেই। উল্টে মা শুভশ্রী চক্রবর্তীর সঙ্গে তাল মিলিয়ে গিয়েছে সমানে সমানে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ইউভান

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ইউভান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৩:২০
Share: Save:

মঙ্গলবার দিনটাই একা ইউভানের। সকালে কোঁকড়া চুলে টগর ফুল গুঁজে ‘ফুলকুমার’ হয়েছিল সে। বিকেলে মায়ের সঙ্গে প্রথম শ্যুটিং সারল! পরিচালক বাবা আর অভিনেতা মায়ের ছেলে এখানেও মাতিয়ে দিয়েছে। ক্যামেরার সামনে ইউভানের কোনও জড়তা নেই। উল্টে মা শুভশ্রী চক্রবর্তীর সঙ্গে তাল মিলিয়ে গিয়েছে সমানে সমানে। শুভশ্রীর ফ্যান পেজে সেই ঝলক দেখেছেন ১৪ হাজার নেটাগরিক। শুভেচ্ছা, আশীর্বাদের পাশাপাশি বিস্ময় আর মুগ্ধতা ছড়ানো মন্তব্য বিভাগে।

কী দেখা গিয়েছে ঝলকে? ইনস্টাগ্রামের পোস্ট বলছে, পুরো ভিডিয়ো সাদাকালো। তাতে মা-ছেলে যেন আরও বেশি জীবন্ত। জিন্স আর টি-শার্ট পরে হাঁটু মুড়ে মেঝেতে বসে ইউভান। নেপথ্যে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ বেজে উঠতেই একরত্তির ফুর্তি দেখে কে! নেচেকুঁদে একশা সে। তার ঠিক পিছনে সিক্যুয়েনের ড্রেসে ঝলমলে শুভশ্রী। চুল টেনে পিছনে বাঁধা। মানানসই রূপসজ্জা।

কখনও অভিনেত্রী পোজ দিয়েছেন, কখনও সামলেছেন ছেলেকে। ইউভানের কাণ্ড দেখতে দেখতে ঝরঝরিয়ে হেসেও উঠেছেন তিনি। সব মিলিয়ে মা-ছেলের যুগলবন্দি জমজমাট। কিন্তু পুরোটা পরিচালনা করলেন কে? ক্যামেরার পিছনে কি রাজ চক্রবর্তী ছিলেন? আগামী দিনে মা-ছেলের এই জুটি কি বড় পর্দায় আসতে চলেছে? তারই মহড়া দেখা গেল মঙ্গলবারে? নেটাগরিকদের এই সব কৌতূহল ভাইরাল করে দিয়েছে শুভশ্রী-ইউভানের শ্যুটিং ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE