Advertisement
২১ মে ২০২৪
Uma

Uma Bengali Serial: সময় পরিবর্তন হচ্ছে না কি শেষ হয়ে যাচ্ছে ‘উমা’? উত্তর দিলেন অভিনেত্রী

আসছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। নতুন ধারাবাহিক আসার ফলে কি বন্ধ হয়ে যাচ্ছে ‘উমা’?

বন্ধ হতে চলেছে ‘উমা’?

বন্ধ হতে চলেছে ‘উমা’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৭:১৮
Share: Save:

শেষ হতে চলেছে উমা আর অভিমন্যুর যাত্রা। টলিপাড়ায় গুঞ্জন এমনটাই। একের পর এক ধারাবাহিক বন্ধের খবর। সাধারণ মধ্যবিত্ত পরিবারের একটি মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন।

এমনই এক নতুন স্বাদের গল্প দর্শকের সামনে এনেছিল জি বাংলা। কিন্তু এক বছর কাটতে না কাটতেই গল্পের ইতি। শোনা যাচ্ছে এমনটাই।এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তীর সঙ্গে।

তিনি জানান এখনও চূড়ান্ত কিছুই হয়নি। অভিনেত্রীর কথায়,“এখনও পর্যন্ত কিছুই ঠিক হয়নি। শেষও হতে পারে আবার স্লটও পরিবর্তন হতে পারে। আমাদের কিছু জানানো হয়নি। তবে দুইয়ের মধ্যে যেটাই হবে সবেতেই মন খারাপ হবে।”

নায়িকা হিসাবে শিঞ্জিনীর এটা প্রথম ধারাবাহিক। তাই তাঁর মূল লক্ষ্যই হল কাজটা ভাল করে শেখা। টিআরপি কখনও তাঁকে প্রভাবিত করে না। একের পর এক ধারাবাহিক আসছে চ্যানেলে। তাই প্রশ্ন উঠছে তবে কি শেষ হয়ে যাবে আরও এক ধারাবাহিক?

২৯ অগস্ট থেকে‘উমা’র সম্প্রচারের সময় দেখা যাবে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। ২৮ অগস্টের পর থেকে সময় পরিবর্তন হবে নাকি আর দেখা যাবে না ‘উমা’-কে? তা বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uma Bengali Serial Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE