Advertisement
১১ মে ২০২৪
Kriti Sanon

Kriti Sanon: পাহাড়ের কোলেই শরীরচর্চায় মগ্ন কৃতি! ব্যস্ততার মাঝেও ফিটনেস-বার্তা অভিনেত্রীর

ভক্তদের সঙ্গে কৃতি প্রায়শই ভাগ করে নেন নিজের ফিটনেস রুটিন। সফরের মাঝেও শরীরচর্চার সঙ্গে কোনও আপোস নয়, ভক্তদের এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

কৃতি শ্যানন।

কৃতি শ্যানন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১১:১৯
Share: Save:

‘পরম সুন্দরী’ গানের ছন্দে তাঁর অনবদ্য নাচের জন্য ইতিমধ্যেই ভক্তদের নজর কেড়েছেন অভিনেত্রী কৃতি শ্যানন। নাচ ও অভিনয় দক্ষতার পাশাপাশি কৃতির রূপেও মশগুল ভক্তমহল। তাঁর নজরকাড়া ফিটনেস দেখেও অনুপ্রণিত হন নেটাগরিকরা। ভক্তদের সঙ্গে কৃতি প্রায়শই ভাগ করে নেন নিজের ফিটনেস-রুটিন।

শরীরচর্চা মানেই কি কঠোর পরিশ্রম? বার বার জিমে গিয়ে নাম লিখিয়েও পরিশ্রমের ভয়ে দিনদুয়েক জিম করেই আর যেতে ইচ্ছে করে না? অনেকেই আবার অজুহাত দেন সময়ের অভাবের। সম্ভবত তাঁদের বার্তা দিতেই সম্প্রতি কৃতি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাঁর শরীরচর্চার একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতেই কৃতি প্রমাণ করেছেন, ইচ্ছে থাকলেই উপায় হয়! জিমে গিয়েই শরীরচর্চা করতে হবে, তার কোনও মানে নেই। জিমের বাইরেও ব্যায়াম করা সম্ভব। চাই শুধু অনুশাসন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাহাড়ের কোলেই শরীরচর্চায় মগ্ন কৃতি। ছবির নীচে তিনি লিখেছেন, ‘শরীরচর্চার জন্য জিমের প্রয়োজন আছে কি?’ প্রসঙ্গত, ‘গণপত’ ছবির শ্যুটিংয়ের জন্য কৃতি এখন লাদাখে। সেখানে প্রবল ব্যস্ততার মাঝেও ভারী পাথর হাতে নিয়ে শরীরচর্চা করছেন কৃতি। তাঁর ফিটনেস বিশেষজ্ঞ কর্ণ সাহনির কড়া নজরদারিতে পাহাড়ি রাস্তার ধারেই জিমের পোশাকে স্কোয়াট এবং স্কোয়াট জাম্প করতে দেখা গেল কৃতিকে।

হাজারো ব্যস্ততার মাঝেও শরীরচর্চায় ফাঁকি দিতে নারাজ কৃতি। শরীরচর্চার বিষয়ে তিনি কতটা খুঁতখুতে, তা তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়ো থেকেই স্পষ্ট! কাজ এবং সফরের মধ্যেও শরীরচর্চার সঙ্গে কোনও আপস নয়, ইনস্টাগ্রামের ভিডিয়োতে ভক্তদের সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Fitness Tip Health Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE