Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Kriti Sanon’s Fitness Routine: মজার ছলেও শরীরচর্চা সম্ভব! পথ দেখালেন কৃতি শ্যানন

সম্প্রতি কৃতি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শরীরচর্চার একটি ভিডিয়ো। ভিডিয়োতে তাঁকে দেখা যাচ্ছে গানের ছন্দে মজার ছলে শরীরচর্চায় মেতে উঠেছেন অভিনেত্রী।

কৃতি শ্যানন।

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৩:৫৮
Share: Save:

‘পরম সুন্দরী’ গানের তালে তাঁর নাচের জন্য ইতিমধ্যেই ভক্তদের নজর কেড়েছেন কৃতি শ্যানন। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘বচ্চন পাণ্ডে’-তেও উঠতি পরিচালক মায়রার ভূমিকায় কৃতির অভিনয়ে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। অভিনয় দক্ষতার পাশাপাশি কৃতির রূপেও মশগুল ভক্তমহল। তাঁর ফিটনেস দেখেও অনুপ্রণিত হন নেটাগরিকরা। ভক্তদের সঙ্গে তিনি প্রায়শই ভাগ করে নেন নিজের ফিটনেস রুটিনও।

শরীরচর্চা মানেই কি কঠোর পরিশ্রম? বার বার জিমে গিয়ে নাম লিখিয়েও পরিশ্রমের ভয় দিন দুয়েক জিম করেই আর জেতে ইচ্ছা করে না? সম্প্রতি কৃতি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন শরীরচর্চার একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে তাঁকে দেখা যাচ্ছে গানের ছন্দে মজার ছলে শরীরচর্চায় মেতে উঠেছেন। প্রশিক্ষককে সঙ্গে নিয়ে বসু বল নিয়ে মজাদার শরীরচর্চায় খোশ মেজাজে অভিনেত্রী। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। শুধু তা-ই নয়, ভক্তদের কাছে এই ব্যায়ামটি করার চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন অভিনেত্রী।

কেবল ওজন ঝরাতে হবে এই ভেবে শরীরচর্চা করলে সহজেই ক্লান্তি আসবে। কৃতির এই ভিডিয়ো আপনাকেও শরীরচর্চা করতে অনুপ্রাণিত করবে।

শরীরচর্চার বিষয়ে বিশেষ ভাবে সচেতন কৃতি। লক্ষ্যে স্থির থাকলে যে শরীরচর্চা করতে ক্লান্তি কম আসে, তা টের পাওয়া যায় কৃতির ভিডিয়ো দেখে। কঠিন থেকে কঠিনতর শরীরচর্চা করতেও কোনও বিরক্তির ছাপ পড়ে না কৃতির চেহারায়। বরং তার পরিবর্তে বলি নায়িকার মুখে লক্ষ করা যায় প্রশান্তির ছাপ। খোশ মেজাজে থাকাই কি কৃতির ফিটনেস মন্ত্র? প্রশ্ন ভক্তকূলের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Fitness Fitness Tips Workout Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE