Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Electric

Bizarre: প্রস্রাব করতে অসুবিধা, নিজের যৌনাঙ্গে ৭ ইঞ্চি লম্বা তার ঢুকিয়ে দিলেন পাকিস্তানি বৃদ্ধ

মূত্র ত্যাগের সমস্যা হওয়ায় যৌনাঙ্গে বিদ্যুতের তার ঢুকিয়ে দিলেন এক ৬৪ বছর বয়সি বৃদ্ধ। পাকিস্তানের করাচির ঘটনা।

লিঙ্গ থেকে বার হল ৭ ইঞ্চি লম্বা বিদ্যুতের তার

লিঙ্গ থেকে বার হল ৭ ইঞ্চি লম্বা বিদ্যুতের তার ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৮:২৮
Share: Save:

মূত্র ত্যাগে অসুবিধা হচ্ছে, তাই নিজের লিঙ্গের ভিতর ৭ ইঞ্চি লম্বা ইলেক্ট্রিকের তার ঢুকিয়ে দিলেন পাকিস্তানের এক ৬৪ বছর বয়সি বৃদ্ধ। তারটি তার মূত্রনালির এতটাই গভীরে ঢুকে যায় যে শেষ পর্যন্ত সেটি বার করার জন্য হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে।

বিজ্ঞানবিষয়ক পত্রিকা ‘ইউরোলজি কেস রিপোর্টস’-এ গোটা ঘটনার কথা জানিয়েছেন করাচির আব্বাসি শহীদ হাসপাতালের শল্যচিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, ঘটনার মাস দুয়েক আগে থেকেই প্রস্রাব করতে অসুবিধা হচ্ছিল ওই বৃদ্ধের। তাই মূত্রত্যাগে সুবিধা হবে ভেবে লিঙ্গে তারটি ঢুকিয়ে দেন তিনি।

ওই ব্যক্তির এক্স-রে।

ওই ব্যক্তির এক্স-রে। ছবি: সংগৃহীত

এক্স-রে পরীক্ষায় ধরা পড়ে, তারটি মূত্রনালি ছাড়িয়ে ওই বৃদ্ধের মূত্রথলি পর্যন্ত পৌঁছে গিয়েছে। প্রাথমিক ভাবে অস্ত্রোপচারের কথা ভাবলেও পরে চিকিৎসকরা চিমটা দিয়ে টেনেই তারটি বার করার সিদ্ধান্ত নেন। কিন্তু যে বিষয়টি দেখে চিকিৎসকরা চমকে যান, সেটি হল এত কিছুর পরেও কোনও ধরনের ক্ষত দেখা যায়নি ওই বৃদ্ধের যৌনাঙ্গে। হয়নি কোনও ধরনের রক্তপাতও। তবে গোটা বিষয়টি নিয়েই তাঁরা দিয়েছেন সতর্কতার বার্তা। চিকিৎসকরা জানাচ্ছেন, এই ধরনের কাজ গুরুতর ক্ষতি করতে পারে মূত্রনালির, ছিদ্র হয়ে যেতে পারে মূত্রথলি। বেড়ে যায় মূত্রনালিতে গুরুতর সংক্রমণের আশঙ্কাও। তাই মূত্র ত্যাগের সমস্যায় এই ধরনের কাজ একেবারেই অনভিপ্রেত বলে মত তাঁদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE