Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna’s Fitness

‘সামি সামি’-র রশ্মিকা কী ভাবে বানালেন অমন মেদহীন কোমর, জানালেন প্রশিক্ষক

দীপাবলির আগেও রশ্মিকা মজেছেন শরীরচর্চায়। সামনে একাধিক বড় ছবির কাজ, তাই উৎসবের মরসুমেও ফিটনেসের বিষয়ে সচেতন অভিনেত্রী।

নিয়মানুবর্তিতাই রশ্মিকার ফিট থাকার রহস্য।

নিয়মানুবর্তিতাই রশ্মিকার ফিট থাকার রহস্য। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৪:৪২
Share: Save:

রশ্মিকা মন্দনা। এই মুহূর্তে তাঁকে নিয়ে উচ্ছ্বসিত গোটা বলিপাড়া। সাফল্যের মধ্যগগনে অভিনেত্রী। বিশেষত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পর থেকে তাঁর নাগাল পাওয়া এখন বেশ দুষ্কর। কেবল অভিনয় দিয়েই নয়, ‘পুষ্পা’ ছবিতে ‘সামি সামি’ গানে যে শরীরী হিল্লোল তুলেছিলেন রশ্মিকা, তাতে মুগ্ধ দর্শক। রশ্মিকার ফিটনেস দেখে অনুপ্রাণিত তাঁর অসংখ্য অনুরাগী। শুধুই কি বিরামহীন কঠোর শারীরিক কসরত রয়েছে রশ্মিকার এমন মেদহীন চেহারার নেপথ্যে?

দীপাবলির আগেও রশ্মিকা মজেছেন শরীরচর্চায়। সামনে একাধিক বড় ছবির কাজ, তাই উৎসবের মরসুমেও ফিটনেসের সঙ্গে কোনও রকম আপস করতে নারাজ অভিনেত্রী। নিয়মানুবর্তিতাই তাঁর ফিট থাকার রহস্য। সম্প্রতি নায়িকার প্রশিক্ষক তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রশ্মিকার ফিটনেসের ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজের ফিটনেস প্রশিক্ষকের সঙ্গে জুটি বেঁধে লেগস্ আর কোর ওয়ার্ক আউট করছেন অভিনেত্রী। মেডিসিন বলের উপর ভারসাম্য রেখে হাতে ডাম্বেল নিয়ে শরীরচর্চা করছেন। একসঙ্গেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেসিস্ট্যানস ব্যান্ডের সাহায্যে প্লাঙ্ক আর বাইসাইকেল ক্রাঞ্চেও মগ্ন তিনি।

রশ্মিকার মতে, রোগা হওয়ার সেরা উপায় হল শরীরচর্চা। এর বিকল্প নেই। অনেক সময়ে দেখা যায়, নিয়ম করে শরীরচর্চা করেও অনেক সময়ে কোনও সুফল পাওয়া যায় না। গলদ থেকে যায় কিছু ক্ষেত্রে। রশ্মিকা শরীরচর্চার পাশাপাশি, সেই বিষয়গুলিতেও নজর দেন। শরীরচর্চার জন্য রশ্মিকার এক জন সঙ্গীর প্রয়োজন। তাঁর মতে, এক জন জিম-সঙ্গী যদি জুটিয়ে নিতে পারেন, তা হলে বেশ ভাল হয়। আগে রোগা হবেন কে? এই নিয়ে দু’জনের মধ্যে যদি একটা হালকা প্রতিযোগিতা থাকে, মন্দ হয় না! শরীরচর্চার সময়ে রশ্মিকার গান শোনা চাই-ই। গান না শুনলে ট্রেডমিলে উঠে তাঁর পায়ের গতি নাকি আস্তে হয়ে যায়। শরীরচর্চার সময়ে গান শুনলে আলাদা শক্তি পাওয়া যায়। একঘেয়ে লাগে না। অনেক ক্ষণ ধরে শরীরচর্চা করা যায়।

সদ্য মুক্তি পেয়েছে রশ্মিকার প্রথম হিন্দি ছবি ‘গুডবাই’। তবে শুধু এই ছবিই নয়, আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। অভিনেতা রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। তা ছাড়া সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’-র মতো ছবিও হাতে রয়েছে রশ্মিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Fitness Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE