Advertisement
১৬ এপ্রিল ২০২৪

আপনি কি ভ্রমণে ইচ্ছুক? ভ্রমণ রেখা সম্পর্কে জ্যোতিষ কী বলছে জেনে নিন

ঘুরতে বা বেড়াতে যেতে পছন্দ করেন না এরকম মানুষ বোধ হয় কমই আছে। কম বেশি প্রায় সবাই বেড়াতে যেতে ভালবাসেন। দেখে নেওয়া যাক ভ্রমণ রেখার অবস্থান কী রকম থাকলে, ভ্রমণ খুব ভাল হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

ঘুরতে বা বেড়াতে যেতে পছন্দ করেন না এরকম মানুষ বোধ হয় কমই আছে। কম বেশি প্রায় সবাই বেড়াতে যেতে ভালবাসেন। দেখে নেওয়া যাক ভ্রমণ রেখার অবস্থান কী রকম থাকলে, ভ্রমণ খুব ভাল হয়।

• আয়ুরেখা থেকে বেরিয়ে এসে চন্দ্রক্ষেত্রে গমনকারী ক্ষুদ্র রেখাকে বলে ভ্রমণ রেখা। এই ভ্রমণরেখা যদি আয়ুরেখাকে ছাড়িয়ে চন্দ্রের ক্ষেত্র পর্যন্ত যায়, তা হলে আজীবন দেশ-বিদেশে ভ্রমণ করে কাটানো যায়। দেশ-বিদেশ ভ্রমণে তাদের উপার্জনও প্রচুর হয়ে থাকে। এই ক্ষেত্রে জলপথে বিপদ এবং হিংস্র জন্তুর দ্বারা আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে।

• মনিবন্ধ থেকে একটি রেখা আয়ুরেখা স্পর্শ করলে জাতকের জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা থাকে। শনির ক্ষেত্র থেকে নির্গত হয়ে একটি রেখা যদি আয়ুরেখাকে স্পর্শ করে, তা হলে তাঁর ভ্রমণরেখা থাকলেও ভ্রমণকালে আঘাত বোঝায়।

• আয়ুরেখা থেকে নির্গত ভ্রমণরেখাতে যদি যব চিহ্ন থাকে, তা হলে বিপদযুক্ত ভ্রমণ বোঝায়। এই রেখার উপরে চতুষ্কোণ চিহ্ন থাকলে, তা বিদেশে গিয়ে বিপদে পড়া ও বিপদ থেকে রেহাই পাওয়া বোঝায়। এই রেখা চন্দ্রক্ষেত্র সম্পূর্ণ অতিক্রম করলে বা বৃত্ত চিহ্ন বা শাখাদি থাকলে ভ্রমণের সময় বিপদ বোঝায়।

• মণিবন্ধ আর একটি রেখা সোজা বুধক্ষেত্রে গেলে, ভ্রমণ কালে বিপদ হলেও হঠাৎ কোনও দিক থেকে যেমন, ফাটকা, রেস, লটারি প্রভৃতি জিনিস থেকে আয় বাড়ে।

আরও পড়ুন: আপনার হাতে কি জাল চিহ্ন আছে? এর ফলে কী হয় জানেন?

• মনিবন্ধ রেখা থেকে নির্গত একটি রেখা সোজা শুক্রক্ষেত্র কেটে বৃহস্পতির উচ্চস্থানে গমন করলে, জাতকের দীর্ঘ দিন সাগরপাড়ে থাকা বোঝায়।

• যাদের করতলে এই ভ্রমণরেখা থাকে না, তাদের দূরে কোথাও ভ্রমণ হয় না বললেই চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

life Rashi Tour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE