Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মেষলগ্নের জাতক-জাতিকারা কেমন হয়

এই লগ্নের জাতকের জীবন সর্বদা কর্মময় এবং তিনি সর্বদা কাজের মধ্যে থেকেও ক্লান্ত হবেন না। শরীর ও মন সবসময় প্রফুল্ল ও স্পন্দিত থাকবে। এই অফুরন্ত প্রান প্রাচুর্য ও উদ্যমশীলতা এদের জীবনে এনে দেবে সার্থক বাস্তববোধ।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ০০:০৫
Share: Save:

এই লগ্নের জাতকের জীবন সর্বদা কর্মময় এবং তিনি সর্বদা কাজের মধ্যে থেকেও ক্লান্ত হবেন না। শরীর ও মন সবসময় প্রফুল্ল ও স্পন্দিত থাকবে। এই অফুরন্ত প্রান প্রাচুর্য ও উদ্যমশীলতা এদের জীবনে এনে দেবে সার্থক বাস্তববোধ। নানা প্রকার পরিবর্তনের মধ্যে দিয়ে জীবনের প্রথম ভাগ অর্থাৎ ৪৫বছর পর্যন্ত বয়স অতিক্রান্ত হবে। এদের জীবনে প্রচুর ঝড়-ঝঞ্ঝাট, উত্থান-পতন আসবে কিন্তু এরা সব বিঘ্নকে অতিক্রম করতে সক্ষম হবে। এদের অত্যধিক সাহস ও শাণিত কথাবার্তার জন্য বিপদ খুব দ্রুত এদের কাছে চলে আসে, আবার খুব দ্রুত বিপদ মুক্তো হতে পারে।
এই জাতকের সাধারণত তীক্ষ্ণ বুদ্ধি, ব্যাপক বিচারবোধ থাকার ফলে যেকোনো সিদ্ধান্ত খুব শীঘ্র নিতে পারে। কিন্তু মাঝে মাঝে ভাবপ্রবন হয়ে পরায় অনেক অসুবিধা সৃষ্টি হয়।
এদের উচ্চাশা প্রবল। অপরিসীম আত্মবিশ্বাস থাকার জন্য সব কাজে মারাত্মক ঝুঁকি নিলেও উদ্ধারও পেয়ে যায় খুব তারাতারি। স্বাধীনতাবোধ তীব্র হওয়ার ফলে সহজে কারোর কাছে মাথা নত করতে চায় না। এদের হৃদয় খুব মলিন হয়, অন্যায় একদম সহ্য করতে পারে না, তাই প্রতিবাদী হওয়ার জন্য শত্রু বৃদ্ধি হয়। যারা এদের মন জুগিয়ে চলতে পারে তাদের জন্য এরা সব ত্যাগ করে দিতে পারে। এদের ভাগ্য উন্নতির জন্য খুব পরিশ্রম করতে হয়। এই জাতকের আর্থিক উন্নতি ব্যবসার মধ্যে দিয়েই হয়। এই জাতকের সব কিছু একটু ধীরে ধীরে করা দরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology zodiac Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE