Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কার্তিক মাসে জন্ম হলে জাতক-জাতিকা কেমন হবে

এই জাতকদের সাধারণত অল্প বয়সে বিবাহ হয়। বিবাহিত জীবন শান্তি অশান্তি মিলিয়ে কাটবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ ০২:০৭
Share: Save:

চারিত্রিক বৈশিষ্ট্য
কার্তিক মাসে জন্ম গ্রহণ করলে জাতক খুব শান্তিপ্রিয় এবং বিচক্ষন বুদ্ধি সম্পন্ন হয়। সব জিনিস তন্ন তন্ন করে বিচার করে তবেই সঠিক সিদ্ধান্তে পৌছয়। অশান্তি ও বিশৃঙ্খলা একদম সহ্য করতে পারে না। এরা খুব ধার্মিক ও আধ্যাত্মিক জ্ঞানের দিকে অগ্রসর হতে পারে। এই জাতকরা আনন্দ প্রিয় হয়। কর্মক্ষেত্রে খুব নিষ্ঠাবান। স্পষ্ট বক্তা হয়। ব্যবহার মধুর হওয়ায় সকলে এদের সঙ্গ কামনা করে।

বন্ধুত্ব
এদের জীবনে বন্ধুর স্থান খুব ভালই বলা চলে। এরা বন্ধুর দ্বারা খুব উপকার পেয়ে থাকে। বন্ধুর সৎ উপদেশে অনেক কাজে সফলতা পাবেন। প্রায় সব শ্রেণীর মানুষের সাথেই বন্ধুত্ব ভাল হবে।
বিবাহ
এই জাতকদের সাধারণত অল্প বয়সে বিবাহ হয়। বিবাহিত জীবন শান্তি অশান্তি মিলিয়ে কাটবে। বিবাহিত জীবনে যেসব ঝামেলা আসবে তার বেশির ভাগটাই আপনার খুঁটিনাটি বিশ্লেষণ করার জন্য হবে। যদি পুরুষ হন তাহলে বৈশাখ, আষাঢ় ও ফাল্গুনমাসে জন্ম এরকম কোনও মহিলাকে বিবাহ করা উচিত এবং মহিলাদের ক্ষেত্রে বিবাহ করা উচিত যার জন্ম বৈশাখ, আষাঢ় অথবা ফাল্গুন।
পেশা
এই জাতকরা বহুমুখী প্রতিভার অধিকারী হয়। বিজ্ঞান বিষয়ে এবং নতুন কিছু আবিষ্কারে এদের অস্বাভাবিক ঝোঁক থাকে। তবে চাকরির থেকে ব্যবসায় অগ্রসর হতে পারবে বেশি। তাছাড়া সাহিত্যিক, সঙ্গীতশিল্পী, উকিল, অভিনেতা প্রভৃতি কাজে নিযুক্ত হতে পারেন।
স্বাস্থ্য
এদের শরীর স্বাস্থ্য বেশ ভালই থাকবে। তবে মূত্রাশয় বা শুক্রজনিত রোগে ভোগান্তির আশঙ্কা থাকে। হাড়ের সমস্যা, চক্ষুরোগ, পিঠ ও কোমরের সমস্যা মাঝে মাঝে হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrology kartik maas new born
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE