Advertisement
০১ মে ২০২৪

কোন রাশির জাতকের কোন দিক থেকে আসতে পারে শত্রুতা (তুলা থেকে মীন)

মানুষের জীবনে শত্রুতা অনেক রকম ভাবেই হতে পারে। যেমন, ব্ল্যাকমেল করে জব্দ করার জন্য শত্রুতা করা হয়। প্রতিহিংসা থেকে শত্রুতা আসে। এখন দেখে নেওয়া যাক আপনার রাশি যদি তুলা, থেকে মীনের মধ্যে হয়ে থাকে, তবে এই শত্রুতা কোন দিক থেকে আসতে পারে

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

মানুষের জীবনে শত্রুতা অনেক রকম ভাবেই হতে পারে। যেমন, ব্ল্যাকমেল করে জব্দ করার জন্য শত্রুতা করা হয়। প্রতিহিংসা থেকে শত্রুতা আসে। এখন দেখে নেওয়া যাক আপনার রাশি যদি তুলা, থেকে মীনের মধ্যে হয়ে থাকে, তবে এই শত্রুতা কোন দিক থেকে আসতে পারে-

তুলা রাশি-

গুপ্ত শত্রুতার যোগ বেশি। আত্মীয়স্বজনদের থেকে শত্রুতা আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে শত্রুতা, ভ্রাতৃস্থানীয় ব্যক্তির দ্বারা শত্রুতা ঘটার যোগ থাকে। শত্রুতার কারণে ভাগ্যোন্নতিতে বাধা। পিতার দিক দিয়ে শত্রুতা বৃদ্ধির যোগ রয়েছে। লগ্ন অনুযায়ী কর্মক্ষেত্রে শত্রুতা, শ্বশুরবাড়ির দিক থেকে শত্রুতা, মাতুলালয় থেকে শত্রুতা ঘটতে পারে।

বৃশ্চিক রাশি-

শত্রুতা থাকবে। শত্রুতার চাপ থাকবে, কিন্তু শত্রুরা সুবিধে করতে পারবে না। শত্রুতার জন্য আর্থিক সাফল্য বাধা প্রাপ্ত হবে। শত্রুরা পিছনের দিক দিয়ে শত্রুতা করবে, কারণ সামনাসামনি করলে পরাস্ত হবে। মানসিক ক্ষতির যোগ থাকবে শত্রুতার কারণে। পুরুষের ক্ষেত্রে মহিলা শত্রু বিশেষ ভাবে ক্ষতিকর হবে। লগ্নের দিকে ব্যবসায় শত্রুতা, শত্রুর কারণে স্বাস্থ্যহানির যোগ, শত্রুতার জন্য বিবাহিত জীবনে সমস্যা বৃদ্ধি পাবে।

ধনু রাশি-

গোপন শত্রুতা আর্থিক ও প্রাপ্তির ক্ষেত্রে বিশেষ ভাবে ক্ষতিকর হবে। শত্রুতার কারণে শরীর ভাল যাবে না। মানসিক দিকেও সমস্যার কারণ হবে। মামার দিক থেকে শত্রুতার যোগ আছে। শত্রুতার জন্য ভাগ্যোন্নতিতে বাধা। কর্মজীবনে শত্রুরা ক্ষতিকর হবে। লগ্নের জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে শত্রুতার কারণে অসুস্থতার যোগ আছে। শ্বশুরবাড়ি থেকেও শত্রুতার যোগ আছে।

আরও পড়ুন: কোন রাশির জাতকের কোন দিক থেকে আসতে পারে শত্রুতা (মেষ থেকে কন্যা)

মকর রাশি-

শত্রুরা পরাস্ত হলেও স্বাস্থ্যহানির যোগ থাকে। বুদ্ধির দ্বারা শত্রু দমন হবে। ভ্রাতৃস্থানীয় ব্যক্তির দিক দিয়ে শত্রুতার যোগ আছে। শত্রুতার কারণে কর্মক্ষেত্রে অশান্তির যোগ আছে। শত্রুতার জন্য সাফল্যের ক্ষেত্রে প্রতিবন্ধকতার যোগ থাকবে। লগ্নের ক্ষেত্রে শত্রুকে জয় করে মিত্রতায় পরিণত করতে সক্ষম হবেন। নিম্নবর্ণের ব্যক্তির দ্বারা শত্রুতার যোগ থাকবে।

কুম্ভ রাশি-

যাদের প্রতি কর্তব্য বেশি করবেন তাদেরই শত্রুতা করার প্রবণতা থাকবে। বিশেষ করে আত্মীয়স্বজনের দিকে শত্রুতার যোগ বেশি থাকবে। শত্রুতার কারণে সুনামের ক্ষতির যোগ আছে। শত্রুতার জন্য স্বাস্থ্যহানির যোগ থাকবে। শ্বশুরবাড়ির দিক দিয়ে শত্রুতা বেশি আসার প্রবণতা থাকবে। শত্রুতার কারণে ক্ষতি হওয়ার যোগ আছে। লগ্নের ক্ষেত্রে স্বাস্থ্যহানি, রাগ, জেদ বা অভিমান বৃদ্ধি পাবে। গুপ্তশত্রুতার প্রবণতা থাকবে। টেনশন বৃদ্ধির যোগ আছে।

মীন রাশি-

শত্রুতার কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। রাগ বা জেদ বৃদ্ধি পাবে। ভ্রাতৃস্থানীয় ব্যক্তিদের থেকে শত্রুতার যোগ আছে। বন্ধুর থেকে শত্রুতা, বিশ্বাসে আঘাত। শত্রুতার কারণে বোকামির জন্য স্বজন বিরোধের যোগ। সঙ্গীর দিক থেকে শত্রুতার যোগ। লগ্নের ফলে ব্যবসায় শত্রুতা, নিম্নবর্ণের ব্যক্তি দ্বারা এবং সহকর্মীর দিক দিয়ে শত্রুতা আসতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Enemies Attack Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE