Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কোন রাশির জাতকের কোন দিক থেকে আসতে পারে শত্রুতা (মেষ থেকে কন্যা)

দেখে নেওয়া যাক আপনার রাশি যদি মেষ, বৃষ এবং মিথুন হয়ে থাকে, তবে আপনার শত্রুতা কোন দিক থেকে আসতে পারে

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

জীবনে চলার ক্ষেত্রে সকলের সঙ্গে সকলের মেলে না। নীতি-আদর্শের পার্থক্য ঘটে। কোথাও আবার মানুষ মানুষের সাফল্যকে পছন্দ করতে পারে না। কেউ আবার প্রতিযোগীকে শত্রু চিহ্নিত করেন।

এখন দেখে নেওয়া যাক আপনার রাশি যদি মেষ থেকে কন্যা হয়ে থাকে, তবে আপনার শত্রুতা কোন দিক থেকে আসতে পারে-

মেষ রাশি শত্রুতা আসে ভ্রাতৃস্থানীয় ব্যক্তিদের থেকে। এ ছাড়া সম্পত্তি সংক্রান্ত কারণে শত্রুতা ঘটতে পারে। অংশীদারী ব্যবসায় পার্টনারের থেকেও শত্রুতা আসতে পারে। শত্রুরা মানসিক ক্ষেত্রে ক্ষতিকর হয়। শত্রুরা খুব ক্ষতি না করলেও কিছু আর্থিক ক্ষতির কারণ হতে পারে। লগ্নের ক্ষেত্রে স্বামী বা স্ত্রী শত্রুতার কারণ হতে পারে। বন্ধুর দ্বারা শত্রুতার যোগ থাকবে।

বৃষ রাশি শত্রুতার কারণে স্বাস্থ্যহানির যোগ থাকবে। সন্তানস্থানীয় ব্যক্তির দ্বারা শত্রুতা ঘটতে পারে। প্রাপ্তি শত্রুতার কারণ হতে পারে। কোনও প্রতিযোগিতার ক্ষেত্রে শত্রুতা আসতে পারে। শ্বশুরালয় থেকে শত্রুতা আসতে পারে। শত্রুতার কারণে চিন্তা বৃদ্ধি পাওয়া, স্বাস্থ্যহানির যোগ থাকবে। লগ্নের ক্ষেত্রে গুরুজনস্থানীয় ব্যক্তির থেকে শত্রুতার যোগ আছে। মহিলা বা পুরুষের দিক থেকেও শত্রুতা ও বদনামের যোগ থাকবে।

আরও পড়ুন: সাধারণত বাম হাতের অনামিকায় কেন বিয়ের আংটি পরানো হয় জানেন?

মিথুন রাশি শত্রুতা করলেও শত্রুতা পরাস্ত ও বিপর্যস্ত বেশি হয়। স্বজন বিরোধের মধ্যে শত্রুতা, কিছু নিম্নশ্রেণীর মানুষের দ্বারা অপমান বা অপবাদের মধ্যে শত্রুতার যোগ। কর্মক্ষেত্রে শত্রুতার যোগ থাকে যা প্রাপ্তির ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়। লগ্নের ক্ষেত্রে সহকর্মীর দ্বারা ক্ষতি ও প্রতিবেশীর দ্বারা সমস্যা হতে পারে।

কর্কট রাশি গুপ্তশত্রুতার যোগ বেশি। উন্নতি ও সাফল্যের ক্ষেত্রে শত্রুতা নানাভাবে অশান্তির কারণ হতে পারে। সঙ্গীর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। কোনও কোনও ক্ষেত্রে সম্পত্তি সংক্রান্ত ব্যাপার শত্রুতার কারণ হবে। নিম্নবর্ণের ব্যক্তিদের থেকেও শত্রুতা আসতে পারে। লগ্নের ক্ষেত্রে অংশীদারদের থেকে শত্রুতা এবং শ্বশুরবাড়ির ব্যক্তিরা শত্রুতার কারণ হতে পারে।

সিংহ রাশি শত্রুদের বিশ্বাস এবং ঝুঁকি থেকে আসতে পারে। বন্ধুর দ্বারা শত্রুতার যোগ থাকবে। গুপ্তশত্রুতা এবং স্বজন ও সম্পত্তি সংক্রান্ত কারণে শত্রুতার যোগ থাকবে। নিকট ব্যক্তির দ্বারা শত্রুতার সম্ভাবনা আছে। মাতৃস্থানীয় ব্যক্তির ক্ষেত্রে যা সমস্যার কারণ হতে পারে। এই লগ্নের জাতক এবং জাতিকার কর্মক্ষেত্রে সমস্যা, মাতুলালয়ে কোনও ব্যক্তির দ্বারা শত্রুতার শিকার হতে পারে।

কন্যা রাশি দীর্ঘস্থায়ী শত্রুতা কম হয়। গুরুজনস্থানীয় ব্যক্তির দ্বারা শত্রুতার যোগ আছে। বন্ধুও শত্রু হতে পারে। কর্মক্ষেত্রে শত্রুতা আসার সম্ভাবনা থাকবে। সন্তানের ক্ষেত্রে শত্রুতার যোগ আছে। প্রেম-প্রীতির ক্ষেত্রেও শত্রুতার যোগ আছে। এই লগ্নের জাতক জাতিকার ক্ষেত্রে ব্যবসা, শিক্ষাক্ষেত্রে শত্রুতার যোগ থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashi Enemies attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE