Advertisement
১১ মে ২০২৪

জ্যৈষ্ঠ মাসে জন্মানো ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়

জ্যৈষ্ঠ মাসে জন্মানো জাতক-জাতিকারা যে কোনও বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ হন। যা ভাবে সেই কাজই করে। তাই এদের অনেকে একগুঁয়ে মনে করেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৫ জুন ২০১৯ ০০:০০
Share: Save:

জ্যৈষ্ঠ মাসে জন্মানো জাতক-জাতিকারা যে কোনও বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ হন। যা ভাবে সেই কাজই করে। তাই এদের অনেকে একগুঁয়ে মনে করেন। তবে এ কথাটা সত্যি যে, এঁরা যদি কোনও বিষয়ে জেদ করেন তবে তা যতক্ষণ পূর্ণ না হয় সেই জেদ কোনও মতেই ছাড়তে চান না। যে কাজই আপনি করুন না কেন, তা খুব একনিষ্ঠ ভাবে করার চেষ্টা করেন।

আপনি যদি কাউকে ভালবাসেন, তবে নিজের সব কিছু বিসর্জন দিয়ে তা পালন করতে চেষ্টা করেন। আপনি ভালবাসার পাত্রের প্রতি স্বার্থ প্রকাশ করেন না। আপনার সঙ্গী আপনার সম্পূর্ণ মন জুড়ে থাকবে। যখন রেগে যান তখন খুব সাংঘাতিক রূপ ধারণ করেন। রেগে গেলে আপনি নিজের মধ্যে থাকেন না বললেই চলে। রাগের ওপর নিয়ন্ত্রণ রাখা অতি আবশ্যক।

আরও পড়ুন: কোন দিন সোনা কেনা উচিত, কোন দিন নয়

স্মৃতি শক্তি অত্যন্ত প্রখর হওয়ার দরুন লেখাপড়ায় অনেক দূর এগোতে পারেন এঁরা। আপনার কাছে নিজের যুক্তি সর্বশ্রেষ্ঠ। অন্য কারও যুক্তি আপনি মানতে চাইবেন না। কেউ যদি আপনার সঙ্গে খারাপ ব্যবহার করেন, তা হলে তা বহু দিন পর্যন্ত মনে রাখেন এবং কেউ যদি কোনও ভাবে শত্রুতা করেন, তাঁর প্রতি শত্রুতা প্রকাশ করতে এক মুহূর্ত ভাবেন না। আপনার শরীরে ধৈর্য যতটা বেশি, আলস্যও ততটাই। অতিরিক্ত আরামপ্রিয় মানুষ আপনি। আপনার আশেপাশের সব কিছু বেশ আরামপ্রদ চান। যদি তা না হয়, তবে একটু মনক্ষুণ্ণ হয়ে পরেন।

যথেষ্ট সম্পত্তির মালিক হলেও যতটা আপনার কাছে অর্থ থাকবে তাঁর থেকে অনেক বেশি সম্পত্তির মালিক অন্যরা আপনাকে মনে করবে। অতি ধনী মনে করার জন্য আপনি অনেকের হিংসার পাত্র হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jyeshtha Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE