Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রোহিণী নক্ষত্রের জাতকের চারিত্রিক বৈশিষ্ট্য, পেশা এবং পারিবারিক জীবন কেমন হয়

রোহিণী নক্ষত্রের জাতক-জাতিকারা দেখতে সুন্দর, রোগা ও আকর্ষণীয় হয়। এদের মুখের হাসি হয় মনমুগ্ধকর। এরা অত্যন্ত নরম মনের মানুষ হয়। হৃদয়ে আবেগ বেশি থাকার ফলে এরা খুব ভাল প্রেমিক হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

রোহিণী নক্ষত্রের জাতক-জাতিকারা দেখতে সুন্দর, রোগা ও আকর্ষণীয় হয়। এদের মুখের হাসি হয় মনমুগ্ধকর। এরা অত্যন্ত নরম মনের মানুষ হয়। হৃদয়ে আবেগ বেশি থাকার ফলে এরা খুব ভাল প্রেমিক হয়।

নিজের দক্ষতায় অন্যদের আকর্ষণ করতে পটু হয় এরা। চরিত্রের দিক থেকে এরা ভীষণ সত্যবাদী, সরল ও বিশ্বাসী। তাই সহজেই মানুষ এদের বিশ্বাস করবে।

এই জাতকরা একনিষ্ঠ শিল্পপ্রেমী। এরা জানে শিল্পের মান দিতে। মানুষের সেবা করা নিজের বিশেষ ধর্ম বলে মনে করে এরা। নিজের যে কোনও সিদ্ধান্তে অটল থাকা এদের স্বভাবের অন্যতম গুণ।

এদের দেখলে মনে হবে, এরা খুবই প্রাচীনপন্থী। তবে তা সঠিক নয়। এদের চিন্তাধারার মধ্যে নতুনত্ব থাকবে। নতুন কিছু করা বা শেখার আগ্রহ এদের মধ্যে সব সময় বিদ্যমান।

আরও পড়ুন: কৃতিকা নক্ষত্রের জাতক-জাতিকারা কেমন হয়

স্বাস্থ্যের প্রতি এরা খুবই সচেতন। যার ফলে রোগে বেশি ভোগান্তি হয় না বললেই চলে। এরা খুব তাড়াতাড়ি মানুষকে বিশ্বাস করে। ফলে জীবনে ঠকতে হতে পারে।

আগামী দিনের উত্তেজনা এদের বর্তমান জীবনকে কখনও নাড়াতে পারে না। বন্ধু-সঙ্গে এরা স্বস্তি অনুভব করে। খুব নিষ্ঠা ও ধৈর্যের সঙ্গে সব কাজ সম্পূর্ণ করতে চায় এরা। প্রথম জীবন একটু প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ হলেও, মধ্য বয়সের পর জীবন শান্তিতে ভরে উঠবে।

আয়

রোহিণী নক্ষত্রের জাতকরা কৃষিকাজ বা খাবার সংক্রান্ত কোনও কাজ করলে বেশ ভাল অর্থ উপার্জন করতে পারবে। খাদ্যদ্রব্যের প্রক্রিয়াকরণের কাজেও নিযুক্ত হতে পারে এরা।

দৈনন্দিন জীবনে কেমিকেল ইঞ্জিনিয়ার, ফাস্ট ফুড, পেট্রোলিয়াম উৎপাদন, টেক্সটাইল শিল্প, হোটেল, দামি বস্ত্র শিল্প, জলের ব্যবসা, গাড়ির ব্যবসায়ী, গহনা নির্মাণ, বিউটি পার্লর ইত্যাদিতে উন্নতি করতে পারবে।

পারিবারিক জীবন

এদের জীবন সঙ্গী মানসিক দিক থেকে কিছুতা হলেও এদের মতোই হবে। এদের জীবন সঙ্গী হবে খুব সুন্দর ও বুদ্ধিমান। দু’জনের মধ্যে সামঞ্জস্য থাকবে। একে অপরের কাছে প্রত্যাশা থাকবে প্রচুর। এদের পরিবারের প্রতি যত্নবান হওয়া ও পরিবারের সবার সঙ্গে সুন্দর ব্যবহার আপনার সাংসারিক জীবনে সুখের কারণ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohini Star Rashi Born Person
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE