Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বিপরীত লিঙ্গের বন্ধু বা বান্ধবীর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন কুম্ভ রাশির জাতক

রাশি অধিপতি শনির নিজ ক্ষেত্রে (মকরে) অবস্থান অর্থাৎ কুম্ভ রাশির শনির সারেসাতির প্রথম পর্যায়। দ্বিতীয় রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে শুভ ফল দান করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ০০:০৬
Share: Save:

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশি মকরে। সহাবস্থান বৃহস্পতির। মেষ (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। বৃষ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু। বৃশ্চিক (দশম) রাশিতে অবস্থান করছে কেতু এবং শুক্র। শুক্র ৪ জানুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করে ২৭ জানুয়ারি পর্যন্ত ধনুতে অবস্থান করবে এবং ২৮ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। ধনু (একাদশ) রাশিতে একত্রে অবস্থান রবি এবং বুধের। বুধ ৫ জানুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী মকর রাশিতে গমন করে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত মকরে অবস্থান করবে এবং ২৫ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে।

রাশি অধিপতি শনির নিজ ক্ষেত্রে (মকরে) অবস্থান অর্থাৎ কুম্ভ রাশির শনির সারেসাতির প্রথম পর্যায়। দ্বিতীয় রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে শুভ ফল দান করবে। মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। বিলাসবহুল দ্রব্য, প্রসাধন সামগ্রী, লোহা, তেল, সোনা ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভ প্রাপ্তির সম্ভাবনা। তবে বিনিয়োগের ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী।

চতুর্থ রাশিতে রাহুর অবস্থান এবং বৃহস্পতির দৃষ্টিতে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী মায়ের স্বাস্থ্যের প্রতি।

মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখের ক্ষেত্রে।

আরও পড়ুন: জমি, বাড়ি কেনার ক্ষেত্রে মকর রাশির জানুয়ারি মাস শুভ

ষষ্ঠ রাশির সঙ্গে বৃহস্পতি, শনি এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক শুভ রোগ, শত্রু, ঋণ এবং প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

নবম রাশির অধিপতি কুম্ভ রাশির বিশেষ শুভ ফলদায়ক গ্রহ। ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা ভাগ্যক্ষেত্রে। অর্থাৎ ভাগ্যের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবে।

শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে। ব্যবসা বা চাকরি উভয় ক্ষেত্রেই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

লাভ বা আয় রাশিতে রবি বুধের অবস্থান ৫ জানুয়ারি থেকে শুক্রের অবস্থান। শুভ আয় বা লাভ রাশির ক্ষেত্রে। বিপরীত লিঙ্গের বন্ধু বা বান্ধবীর দ্বারা বিশেষ উপকৃত হওয়ার সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE