Advertisement
২৪ এপ্রিল ২০২৪

আগামী অক্টোবর মেষ রাশির ক্ষেত্রে পরিশ্রম সাফল্য দেবে

মেষ রাশিচক্রের প্রথম রাশি, রাশি-অধিপতি মঙ্গল। বক্রী অবস্থান নিজরাশি মেষে। আগামী ৪ অক্টোবর বক্রী গতিতে পুনরায় মীন রাশিতে গমন করে সমগ্র মাস মীন রাশিতে অবস্থান করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

মেষ রাশিচক্রের প্রথম রাশি, রাশি-অধিপতি মঙ্গল। বক্রী অবস্থান নিজরাশি মেষে। আগামী ৪ অক্টোবর বক্রী গতিতে পুনরায় মীন রাশিতে গমন করে সমগ্র মাস মীন রাশিতে অবস্থান করবে। বৃষ (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (পঞ্চম) রাশিতে অবস্থান করছে শুক্র আগামী ২৩ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। কন্যা (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে রবি। আগামী ১৭ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (সপ্তম) রাশিতে অবস্থান করছে বুধ, আগামী ১৪ অক্টোবর হইতে বক্র গতিতে অবস্থান করবে। বৃশ্চিক (অষ্টম) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (নবম) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি। মকর (দশম) রাশিতে অবস্থান রাশি-অধিপতি শনির।

দ্বিতীয় রাশিতে রাহুর অবস্থান পার্থিব ক্ষেত্রে লাভদায়ক হলেও পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। পারিবারিক সদস্যদের সম্পর্কের উপর বিশেষ যত্নবান হওয়া প্রয়োজন। বিশেষ সচেতনতা এবং নিয়ন্ত্রণ রাখুন নিজের কথার উপর। সোনা, বিদ্যাশিক্ষা সংক্রান্ত বিষয়, খাদ্যদ্রব্য, স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির উপর মঙ্গলের দৃষ্টি (৪ অক্টোবর পর্যন্ত) এবং শনির দৃষ্টি পরিবার, আত্মীয় পরিজনের সঙ্গে সম্পর্কের উপর প্রভাব ফেলার সম্ভাবনা। সচেতনতা প্রয়োজন মায়ের শরীরের উপর। প্রভাব ফেলবে সুখ সমৃদ্ধির এবং মানসিক শান্তির উপর। সময় সময় মানসিক শান্তি বিঘ্ন হওয়ার সম্ভাবনা। বাহনের ক্ষেত্র শুভ বলা যায় না।

সন্তান ক্ষেত্রে শুভ। শুভ বিদ্যাশিক্ষা ক্ষেত্র।

আরও পড়ুন: শনির সাড়েসাতি কি শুধুই ভয়ঙ্কর বা অশুভ ফল প্রদান করে?

রোগ এবং শত্রু বিব্রত করতে পারবে না। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র। বিশেষ শুভ ১৭ অক্টোবরের পর।

সপ্তম রাশির অধিপতির পঞ্চমে অবস্থান মঙ্গল এবং শনির দৃষ্টি দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। স্ত্রীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া প্রয়োজন। বাদ-বিবাদ দাম্পত্য সুখের হানি করতে পারে। প্রেম-প্রীতির ক্ষেত্র মধ্যম। বাদবিবাদ, কথা কাটাকাটির থেকে সাবধান।

নবম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান ভাগ্যক্ষেত্রে পূর্ণ সহযোগিতার আশ্বাস।

কর্মরাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান, কর্মক্ষেত্র শুভ। পরিশ্রম কর্মক্ষেত্রে বিশেষ সফলতা দেবে।

আয় বা লাভ রাশির অধিপতির নিজরাশিতে অবস্থান আয়ের পক্ষে শুভ।

মেষ রাশির জাতক/জাতিকাদের পুরুষোত্তম মাসে ভগবান বিষ্ণুর পূজা-উপাসনা বিশেষ শুভফল দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE