Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মকর রাশির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের আশঙ্কা

মকর রাশিচক্রের দশম রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ ক্ষেত্রে। মেষ (চতুর্থ) রাশিতে বক্রী অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল, আগামী ৪ অক্টোবর থেকে পূর্ববর্তী মীন রাশিতে অবস্থান করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২০ ০০:০৪
Share: Save:

মকর রাশিচক্রের দশম রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ ক্ষেত্রে। মেষ (চতুর্থ) রাশিতে বক্রী অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল, আগামী ৪ অক্টোবর থেকে পূর্ববর্তী মীন রাশিতে অবস্থান করবে। বৃষ (পঞ্চম) রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (অষ্টম) রাশিতে অবস্থান করছে শুক্র, আগামী ২৩ অক্টোবর পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। কন্যা (নবম) রাশিতে অবস্থান করছে রবি, আগামী ১৭ অক্টোবর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (দশম) রাশিতে অবস্থান করছে বুধ, আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (একাদশ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি বৃহস্পতি।

মকর রাশির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে।

দ্বিতীয় রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান পরিবার এবং আত্মীয়সুখের ক্ষেত্র শুভ। লোহা, তেল, স্থাবর সম্পত্তি ব্যাঙ্ক, এবং বিমা সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে শুভ।

চতুর্থ রাশির অধিপতি মাসের প্রথম ৪ দিন নিজ ক্ষেত্রে অবস্থান করলেও পরবর্তীকালে তৃতীয় রাশিতে অবস্থান শুভ বলা যায়। ভূমি, ভবন এবং যানবাহন সংক্রান্ত বিষয়ে শুভ ফল আশা করা যায়। শুভ স্থাবর সম্পত্তি এবং যানবাহন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে।

পঞ্চম রাশির অধিপতি অষ্টম রাশিতে এবং পঞ্চম রাশিতে রাহুর অবস্থান সন্তানসুখের ক্ষেত্রে মিশ্র বা মধ্যম ফল আশা করা যায়। উপস্থিত বুদ্ধি বা সিদ্ধান্তের ক্ষেত্রে ভুল বা দিশাহারা হওয়ার সম্ভাবনা। সিদ্ধান্তের ক্ষেত্রে বিশেষ সচেতনতা প্রয়োজন। মধ্যম শিক্ষা ক্ষেত্র এবং উচ্চশিক্ষা ক্ষেত্র।

ষষ্ঠ রাশির অধিপতি দশমে মধ্যম ফল শত্রু, রোগ, এবং ঋণের ক্ষেত্রে। মধ্যম প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

আরও পড়ুন: ধনু রাশির অক্টোবর: সরকারি ক্ষেত্র সম্পর্কিত বিষয়ে শুভ

সপ্তম রাশিতে শনির দৃষ্টি মধ্যম দাম্পত্য ক্ষেত্র। স্ত্রীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দান প্রয়োজন। প্রেম-প্রীতির ক্ষেত্র শুভ বলা যায় না। বিপরীত লিঙ্গের শত্রু থেকে সাবধান। প্রেমের ক্ষেত্রে সন্দেহ বা ভ্রান্তিমুলক সমস্যা দেখা দিতে পারে।

নবম বা ভাগ্য রাশির অধিপতির দশমে অবস্থান ভাগ্যক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

দশম বা কর্ম রাশিতে মঙ্গল এবং শনির দৃষ্টি কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা।

একাদশ রাশিতে কেতুর অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে অসন্তুষ্টি। আয় বা লাভের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। শুভ আধ্যাত্মিকতার ক্ষেত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capricorn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE