Advertisement
১১ মে ২০২৪

সেপ্টেম্বর মাস কেমন যাবে মকর রাশির

রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং শুক্রের সহিত দৃষ্টি সম্পর্ক শরীর, কর্মশক্তি, মানসম্মানের ক্ষেত্রে শুভ। আগামী ২৯ সেপ্টেম্বর শনির গতি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি। দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান ধনসম্পত্তি এবং পারিবারিক ক্ষেত্রে শুভ।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

রাশিচক্রের দশম রাশি মকর। রাশি অধিপতি শনি বক্রি অবস্থান করছে নিজ রাশিতে। আগামী ২৯ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে। মেষ (চতুর্থ) রাশিতে অবস্থান স্বক্ষেত্রি মঙ্গলের। ৯ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে। মিথুন (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে রাহু, আগামী ২৩ সেপ্টেম্বর রাহু রাশি পরিবর্তন করবে। কর্কট (সপ্তম) রাশিতে অবস্থান শুক্রের, আগামী ২৮ সেপ্টেম্বর শুক্র রাশি পরিবর্তন করবে। সিংহ (অষ্টম) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি রবি এবং বুধের। ২ সেপ্টেম্বর বুধ এবং ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে গমন করবে। ধনু (দ্বাদশ) রাশিতে একত্রে অবস্থান স্বক্ষেত্রি বৃহস্পতি এবং কেতুর। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে এবং কেতু ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে।

রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং শুক্রের সহিত দৃষ্টি সম্পর্ক শরীর, কর্মশক্তি, মানসম্মানের ক্ষেত্রে শুভ। আগামী ২৯ সেপ্টেম্বর শনির গতি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি। দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান ধনসম্পত্তি এবং পারিবারিক ক্ষেত্রে শুভ। তেল, বিলাসবহুল দ্রব্য, স্থাবর সম্পত্তিসংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভজনক। বিনিয়োগের ক্ষেত্রে বিশেষ শুভ ২৯ সেপ্টেম্বরের পর।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সহিত দৃষ্টি সম্পর্ক। সংসার,কৃষিক্ষেত্রে শুভ। স্থাবর সম্পত্তি এবং যানবাহন ক্রয়ের ক্ষেত্রে শুভ। মঙ্গলের গতি পরিবর্তনের পর ফলের পরিবর্তন ঘটবে।

আরও পড়ুন: সেপ্টেম্বরে অশুভ যোগ থেকে মুক্তি পাবে ধনু রাশি

পঞ্চম রাশির অধিপতির অবস্থান শুভ। সন্তান, বিদ্যা, বন্ধুত্বের ক্ষেত্র শুভ। শুক্র মকর রাশির যোগকারক গ্রহ, শুভ ফলদাতা। সন্তানের বিলাসবহুল দ্রবের প্রতি আসক্তি বৃদ্ধির সম্ভাবনা। ষষ্ঠ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে (২সেপ্টেম্বরের পর), ষষ্ঠ রাশিতে রাহুর অবস্থান শত্রু এবং রোগের দ্বারা বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশিতে শুক্রের অবস্থান এবং শনির সহিত দৃষ্টি সম্পর্ক দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম। মধ্যম প্রেম-প্রীতির ক্ষেত্রে। নবম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান ভাগ্য ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তি। কর্মক্ষেত্র শুভ। লাভ বা আয় পতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ লাভের সম্ভাবনা। আগামী ২৩ সেপ্টেম্বর রাহু কেতুর রাশি পরিবর্তন বিভিন্ন ক্ষেত্রে ফলের পরিবর্তন আনবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capricorn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE