Advertisement
২০ এপ্রিল ২০২৪

মিথুন রাশির আগামী ডিসেম্বরে অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধির সম্ভাবনা

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। রাশি অধিপতি বুধ অবস্থান করছে বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে। সহাবস্থান রবি এবং কেতুর। আগামী ১৫ ডিসেম্বর রবি এবং ১৭ ডিসেম্বর বুধ রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। রাশি অধিপতি বুধ অবস্থান করছে বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে। সহাবস্থান রবি এবং কেতুর। আগামী ১৫ ডিসেম্বর রবি এবং ১৭ ডিসেম্বর বুধ রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে। তুলা (পঞ্চম) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ১১ ডিসেম্বর পরবর্তী রাশিতে গমন করবে। মকর (অষ্টম) রাশিতে একসঙ্গে অবস্থান করছে শনি এবং বৃহস্পতি। মীন (দশম) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর মঙ্গল নিজ রাশি মেষে গমন করবে। বৃষ (দ্বাদশ) রাশির অধিপতি অবস্থান করছে তুলা (পঞ্চম) রাশিতে এবং বৃষ রাশিতে অবস্থান করছে রাহু।

রাশি অধিপতির ষষ্ঠ রাশিতে অবস্থান এবং রাশির উপর মঙ্গলের দৃষ্টির ফলে মানসিক উত্তেজনা এবং হঠকারিতা থেকে সাবধান।

দ্বিতীয় রাশিতে শনি এবং বৃহস্পতির দৃষ্টি মধ্যম ফল ধনস্থানের ক্ষেত্রে। লোহা, সোনা, তেল, শিক্ষা সংক্রান্ত বিষয়, বিলাসবহুল দ্রব্য ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভ।

চতুর্থ রাশির অধিপতির ষষ্ঠে অবস্থান এবং ষষ্ঠ রাশিতে মঙ্গল ও বৃহস্পতির দৃষ্টি শুভ জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। শুভ মাতৃ সুখের ক্ষেত্রেও।

আরও পড়ুন: আগামী ডিসেম্বর বৃষ রাশির ভাগ্য এবং কর্মক্ষেত্র শুভ

পঞ্চম রাশির অধিপতি নিজ ক্ষেত্রে। মঙ্গল এবং শনির দৃষ্টি শুভ সন্তান সুখের ক্ষেত্রে। সন্তানের মানসিক উত্তেজনা এবং উগ্রতা মানসিক শান্তি ভঙ্গের কারণ হতে পারে। পড়াশোনার ক্ষেত্র শুভ। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রও।

ষষ্ঠ রাশির অধিপতি দশমে। ষষ্ঠ রাশিতে রবি, বুধ এবং কেতুর অবস্থান শুভ। রোগ ব্যাধি দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা নেই। শত্রু এবং ঋণের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। অর্থাৎ শত্রু এবং ঋণের সমস্যা বিব্রত করবে না। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশির অধিপতি অষ্টমে। ফলে মধ্যম ফল আশা করা দাম্পত্য সুখের ক্ষেত্রে। মধ্যম প্রেম প্রীতির ক্ষেত্র।

দশম রাশির অধিপতি নীচস্থ অবস্থান হলেও শুভ শনির সঙ্গে অবস্থান কর্মক্ষেত্রে শুভ ফল দান করবে।

শুভ ফল আশা করা যায় আয় বা লাভের ক্ষেত্রে এবং অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি নিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE