Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আগামী ডিসেম্বর বৃষ রাশির ভাগ্য এবং কর্মক্ষেত্র শুভ

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে তুলা (ষষ্ঠ) রাশিতে। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে রবি, বুধ এবং কেতু।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ০০:০৪
Share: Save:

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে তুলা (ষষ্ঠ) রাশিতে। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে রবি, বুধ এবং কেতু। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে। মকর (নবম) রাশিতে একত্রে অবস্থান করছে শনি এবং বৃহস্পতি। মীন (একাদশ) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর পরবর্তী মেষ রাশিতে গমন করবে।

রাশি অধিপতি ষষ্ঠে এবং রাশিতে রাহুর অবস্থান, বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে শারীরিক ক্ষেত্রে বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী।

দ্বিতীয় রাশির অধিপতি সপ্তমে। দ্বিতীয় রাশিতে মঙ্গলের দৃষ্টি ধনসম্পত্তির ক্ষেত্রে শুভ। স্থাবর সম্পত্তি, সোনা, লোহা, তেল, বিলাসবহুল দ্রব্যে বিনিয়োগে লাভ।

চতুর্থ রাশির অধিপতি সপ্তমে জমি, বাড়ি, যানবাহন সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ মাতৃ সুখের ক্ষেত্রেও।

পঞ্চম রাশির অধিপতি সপ্তম রাশিতে কেতু এবং রবির সঙ্গে সহাবস্থান, রাশিতে বৃহস্পতির দৃষ্টি সন্তান সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। শুভ পড়াশোনার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশির অধিপতি ষষ্ঠে নিজ ক্ষেত্রে অবস্থান, মঙ্গল এবং শনির দৃষ্টি। শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। শুভ ফল শত্রু, ঋণ এবং প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

আরও পড়ুন: মেষ রাশির শারীরিক এবং অর্থনৈতিক বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি

সপ্তম রাশি অধিপতি একাদশে, সপ্তম রাশিতে একত্রে অবস্থান রবি, কেতু এবং বুধের। মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। মধ্যম প্রেম প্রীতির ক্ষেত্র।

নবম রাশিতে শনি এবং বৃহস্পতির অবস্থান, শনির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান। বৃহস্পতি নীচস্ত ক্ষেত্র হলেও শুভ শনির সঙ্গে অবস্থানের ফলে বৃহস্পতি শুভফল দান করবে অর্থাৎ ভাগ্য ক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা।

দশম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান। দশম রাশি অধিপতি কর্মের কারক এবং বৃষ রাশির শুভ ফলদাতা গ্রহ। সুতরাং কর্মক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা।

একাদশ বা লাভ রাশির অধিপতি নীচস্ত ক্ষেত্রে অবস্থান হলেও শুভ শনির সঙ্গে অবস্থান শুভ। একাদশ রাশিতে মঙ্গলের অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taurus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE