Advertisement
০২ মে ২০২৪

কর্মক্ষেত্র শুভ, জানুয়ারিতে শত্রুতারও আশঙ্কা কম সিংহ রাশির

চতুর্থ রাশিতে মাসের প্রথম কয়েক দিন কেতুর সঙ্গে শুক্রের অবস্থান, রাশি পরিবর্তনের পর কেবলমাত্র কেতুর অবস্থান। মঙ্গলের দৃষ্টিতে মধ্যম ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী মায়ের স্বাস্থ্যের বিষয়ে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ০০:০৪
Share: Save:

রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। রাশি অধিপতি রবি অবস্থান করছে ধনু (পঞ্চম) রাশিতে। সহাবস্থান করছে বুধ। রবি আগামী ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী মকর রাশিতে গমন করবে। বুধ ৫ জানুয়ারি রাশি পরিবর্তন করে মকর রাশিতে গমন করে ২৪ জানুয়ারি পর্যন্ত মকরে অবস্থান করবে। ২৫ জানুয়ারি পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। বৃশ্চিক (চতুর্থ) রাশিতে একত্রে অবস্থান করছে শুক্র এবং কেতু। শুক্র আগামী ৪ জানুয়ারি পরবর্তী ধনু রাশিতে গমন করে ২৭ জানুয়ারি পর্যন্ত ধনুতে অবস্থান করবে এবং ২৮ জানুয়ারি মকরে গমন করবে। মকর (ষষ্ঠ) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। মেষ (নবম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। বৃষ (দশম) রাশিতে অবস্থান করছে রাহু।

দ্বিতীয় রাশিতে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি। রাশি অধিপতির মাসের প্রথমে চতুর্থ এবং পরে পঞ্চমে অবস্থান শুভ ধনস্থানের ক্ষেত্রে। স্থাবর সম্পত্তি, চিকিৎসা সংক্রান্ত বিষয়, সরকারি কর্ম বা প্রকল্পের সঙ্গে সম্পর্কিত বিষয়, রাসায়নিক দ্রব্য, ওষুধ ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশিতে মাসের প্রথম কয়েক দিন কেতুর সঙ্গে শুক্রের অবস্থান, রাশি পরিবর্তনের পর কেবলমাত্র কেতুর অবস্থান। মঙ্গলের দৃষ্টিতে মধ্যম ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী মায়ের স্বাস্থ্যের বিষয়ে।

আরও পড়ুন: বছরের প্রথম মাস কেমন কাটবে কর্কট রাশির

পঞ্চম রাশিতে মাসের প্রথমে রবি এবং বুধের একত্রিত অবস্থান হলেও ৫ জানুয়ারি বুধের রাশি পরিবর্তনের পর রবি এবং শুক্রের অবস্থান সন্তান সুখের ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। সন্তানের স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর বা সচেতনতা জরুরী। মধ্যম সাধারণ পড়াশোনার ক্ষেত্র। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান শুভ রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত বিষয়ে। অর্থাৎ রোগ, শত্রু এবং ঋণের দ্বারা চিন্তিত হওয়ার সম্ভাবনা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা।

সপ্তম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

ভাগ্যরাশির অধিপতির নিজের ক্ষেত্রে শুভ অবস্থানে ভাগ্যক্ষেত্রে পূর্ণ সহযোগিতা প্রাপ্তির সম্ভাবনা।

দশম রাশিতে রাহুর অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক কর্মক্ষেত্রে শুভ। কর্মপ্রাথীদের নতুন কর্ম প্রাপ্তির সম্ভাবনা।

আয় বা লাভের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leo Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE