Advertisement
০৬ মে ২০২৪

জানুয়ারি মাসে মহিলা বা অংশিদারের চক্রান্ত থেকে সাবধান থাকুন বৃশ্চিক রাশির জাতক

রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। অধিপতি মঙ্গলের অবস্থান নিজ ক্ষেত্র মেষ (ষষ্ঠ) রাশিতে। বৃশ্চিক রাশিতে অবস্থান শুক্র এবং কেতুর।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ০০:১০
Share: Save:

রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। অধিপতি মঙ্গলের অবস্থান নিজ ক্ষেত্র মেষ (ষষ্ঠ) রাশিতে। বৃশ্চিক রাশিতে অবস্থান শুক্র এবং কেতুর। শুক্র ৪ জানুয়ারি রাশি পরিবর্তন করে ধনুতে গমন করে ২৭ জানুয়ারি পর্যন্ত অবস্থান করবে এবং ২৮ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। ধনু (দ্বিতীয়) রাশিতে একত্রে অবস্থান রবি এবং বুধের। বুধ ৫ জানুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশি মকরে গমন করবে এবং ২৪ জানুয়ারি পর্যন্ত মকরে অবস্থান করে আগামী ২৫ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। রবি ১৪ জানুয়ারি মকরে গমন করবে। মকর (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। সহাবস্থান বৃহস্পতির। মেষ (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। বৃষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাহু।

বৃশ্চিক রাশিতে কেতু এবং শুক্রের সহাবস্থান। ৪ জানুয়ারি শুক্রের রাশি পরিবর্তনের পর কেতুর একক অবস্থান। মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে মানসিক উত্তেজনা বাড়বে এবং রোগের ভয় থাকবে।

দ্বিতীয় রাশিতে রবি এবং বুধের সহাবস্থান। ৫ জানুয়ারি বুধের রাশি পরিবর্তনের পর রবি শুক্রের সহাবস্থান। শুক্রের অবস্থান শুভ হলেও রবির অবস্থানের ফলে ধনস্থানে সুখের হানি হতে পারে। রবির রাশি পরিবর্তনের পর অর্থাৎ ১৪ জানুয়ারির পর ধনস্থানের পক্ষে শুভ ফলের আশা করা যায়। স্থাবর সম্পত্তি, চিকিৎসা, রাসায়নিক দ্রব্য, ওষুধ, শিক্ষা, সোনা ইত্যদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে শুভ।

আরও পড়ুন: তুলা রাশির পুরনো বাড়ি এবং পুরনো গাড়ি কেনাবেচার পক্ষে শুভ

পঞ্চম রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে শুভ ফল পাওয়া যাবে সন্তান সুখ এবং পড়াশোনার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশির অধিপতির নিজ রাশিতে উচ্চস্ত অবস্থান রোগ, শত্রু, ধন এবং প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ।

সপ্তম রাশিতে রাহুর অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মধ্যম দাম্পত্য সুখের ক্ষেত্রে। মহিলা বা অংশিদারের চক্রান্ত থেকে সাবধান থাকুন।

নবম রাশি বা ভাগ্যস্থানের সঙ্গে মঙ্গল, শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে মধ্যম বা মিশ্র ফল আশা করা যায় ভাগ্য ক্ষেত্রে।

কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। একাদশ রাশিতে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা আয় বা লাভের ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Scorpio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE