Advertisement
২৫ এপ্রিল ২০২৪

প্রেমের ক্ষেত্রে অবিশ্বাস বা সন্দেহ সমস্যা সৃষ্টি করতে পারে বৃশ্চিক রাশির

বৃশ্চিক, রাশিচক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গল। অবস্থান মীন (পঞ্চম) রাশিতে। আগামী ১৬ অগস্ট রাশি পরিবর্তন করে মেষ (ষষ্ঠ) রাশিতে গমন করবে। ধনু (দ্বিতীয়) রাশিতে একত্রে অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রী)।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২০ ০০:০৯
Share: Save:

বৃশ্চিক, রাশিচক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গল। অবস্থান মীন (পঞ্চম) রাশিতে। আগামী ১৬ অগস্ট রাশি পরিবর্তন করে মেষ (ষষ্ঠ) রাশিতে গমন করবে। ধনু (দ্বিতীয়) রাশিতে একত্রে অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রী)। মকর (তৃতীয়) রাশিতে অবস্থান স্বক্ষেত্রি বক্রী শনির। মিথুন (অষ্টম) রাশিতে একত্রে অবস্থান রাহু এবং শুক্রের। কর্কট (নবম) রাশিতে অবস্থান মাসের প্রথম দিন রবির এবং দ্বিতীয় দিন থেকে রবি এবং বুধের। আগামী ১৬ অগস্ট রবি এবং ১৭ অগস্ট বুধ রাশি পরিবর্তন করে পরবর্তী সিংহ রাশিতে গমন করবে।

রাশি অধিপতির পঞ্চম রাশিতে অবস্থান শুভ। দ্বিতীয় রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শুভ ধনাগমের ইঙ্গিত। সোনা, টেলিকম, স্থাবর অস্থাবর সম্পত্তিতে বিনিয়োগ শুভ।

চতুর্থ রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান গৃহ সুখের ক্ষেত্রে শুভ। জমি, বাড়ি এবং যানবাহনের ক্ষেত্রে শুভ। পুরনো যানবাহন কেনার ক্ষেত্র শুভ।

আরও পড়ুন: বিদ্যুৎ এবং আগুন থেকে এ মাসে বিশেষ সচেতন থাকুন তুলা রাশি

পঞ্চম রাশি অধিপতির স্বক্ষেত্রি অবস্থান। শিক্ষার ক্ষেত্রে শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্র মধ্যম। সন্তান ক্ষেত্র শুভ।

ষষ্ঠ রাশির অধিপতির মাসের মধ্য ভাগে রাশি পরিবর্তনে ফলের পরিবর্তন হবে। মঙ্গল ষষ্ঠ রাশিতে স্বক্ষেত্রে গমনের সঙ্গে স্বাস্থ্য, শত্রু এবং প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

সপ্তম রাশির অধিপতির অষ্টম রাশিতে অবস্থান শুভ বলা যায় না। দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মাসের প্রথম অর্ধে মাথা গরম, তর্ক বিতর্কের আশহ্কা। দ্বিতীয় অর্ধে কিছুটা পরিবর্তন হলেও খুব সুখের বলা যায় না। অগস্ট মাসের এর পর শুভ পরিবর্তনের সম্ভাবনা। প্রেমের ক্ষেত্র শুভ বলা যায় না। মতান্তরের সম্ভাবনা রয়েছে। শুক্র এবং রাহুর একত্রে অবস্থান অবিশ্বাস বা সন্দেহ দাম্পত্য এবং প্রেমের ক্ষেত্রে সমস্যার সৃষ্টি করতে পারে।

মাসের প্রথম অর্ধে ১৬ অগস্ট পর্যন্ত রবি এবং বুধের অবস্থান অনুযায়ী ভাগ্যফল মধ্যম বলা যায়। ১৭ অগস্টের পর শুভ পরিবর্তন অর্থাৎ ভাগ্য ক্ষেত্রে শুভ ফল লাভ হবে।

কর্মক্ষেত্র শুভ। ১৬ অগস্টের পর রবির নিজ রাশিতে গমন এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক কর্মক্ষেত্রে প্রথম অর্ধের তুলনায় শুভ ফল দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scorpion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE