Advertisement
২৪ এপ্রিল ২০২৪

শত্রু বিব্রত করতে পারবে না, তবে কন্যা রাশিকে ভোগাতে পারে দাম্পত্য কলহ

কন্যা, রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ। মাসের প্রথম দিন অবস্থান করবে মিথুন (দশম) রাশিতে। ২ অগস্ট পরবর্তী রাশি কর্কট (একাদশ) রাশিতে গমন করবে এবং রবির সঙ্গে ১৬ অগস্ট পর্যন্ত অবস্থান করবে। ১৭ অগস্ট পরবর্তী সিংহ (দ্বাদশ) রাশিতে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ অগস্ট ২০২০ ০০:০৫
Share: Save:

কন্যা, রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ। মাসের প্রথম দিন অবস্থান করবে মিথুন (দশম) রাশিতে। ২ অগস্ট পরবর্তী রাশি কর্কট (একাদশ) রাশিতে গমন করবে এবং রবির সঙ্গে ১৬ অগস্ট পর্যন্ত অবস্থান করবে। ১৭ অগস্ট পরবর্তী সিংহ (দ্বাদশ) রাশিতে গমন করবে। ধনু (চতুর্থ) রাশিতে অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রী)। মকর (পঞ্চম) রাশিতে অবস্থান স্বক্ষেত্রি শনির (বক্রী)। মীন (সপ্তম) রাশিতে অবস্থান মঙ্গলের। আগামী ১৬ অগস্ট মঙ্গল রাশি পরিবর্তন করে পরবর্তী মেষ (অষ্টম) রাশিতে গমন করবে। মিথুন (দশম) রাশিতে অবস্থান রাহু এবং শুক্রের।

দ্বিতীয় এবং ভাগ্যরাশির অধিপতির অবস্থান ধনস্থানের পক্ষে শুভ। ফিল্ম, সোনা, টেলিকম ক্ষেত্রে বিনিয়োগ শুভ ফলদায়ক। চতুর্থ রাশিতে বৃহস্পতির অবস্থান পারিবারিক ক্ষেত্রে শুভ। বাড়ি, জমি এবং যানবাহনের ক্ষেত্রে শুভ।

পঞ্চম রাশিতে শনির স্বক্ষেত্রি অবস্থান শিক্ষার ক্ষেত্রে শুভ ফলের ইঙ্গিত দেয়। কঠোর পরিশ্রম শিক্ষাক্ষেত্রে আরও শুভ ফল আনতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ। সন্তান ক্ষেত্র শুভ হলেও মতবিরোধের আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন: খরচ বাড়বে, এ মাসে কর্কট রাশির জাতকের ধার না দেওয়াই ভাল

ষষ্ঠ রাশির স্বক্ষেত্রি শুভ অবস্থান। শত্রু অগস্ট মাসে খুব একটা বিব্রত করতে পারবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

সপ্তম রাশির অধিপতির শুভ অবস্থান দাম্পত্য সুখের ক্ষেত্রে বিশেষ শুভ। আগামী ১৬ অগস্ট মঙ্গল পরবর্তী রাশিতে গমন করলে দাম্পত্য ক্ষেত্রে তর্কবিতর্ক এবং বাকবিতণ্ডা দাম্পত্য সুখে বাদ সাধতে পারে। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ। শুক্র এবং রাহুর একত্রে অবস্থানে অনৈতিক কর্ম সম্পর্কে সচেতনতা প্রয়োজন।

নবম রাশির অধিপতির অবস্থান ভাগ্য ক্ষেত্রে শুভ ইঙ্গিত। ভাগ্য রাশিত অধিপতির কর্মক্ষেত্রে অবস্থান শুভ। চাকরি বা ব্যাবসার ক্ষেত্রে শুভ। রবি এবং বুধের সহাবস্থান আয়ের ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE