Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কন্যা রাশির সৌভাগ্যের ইঙ্গিত জুলাই মাসে

বিদ্যা শিক্ষার ক্ষেত্র মাসটি শুভ। কন্যা রাশির স্বাস্থ্য এবং শারীরিক অবস্থা জুলাই মাসে শুভ বলা যায়। শিক্ষা বা পেশাগত জীবনে, সে চাকরি বা ব্যবসা যা-ই হোক, প্রতি ক্ষেত্রে প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভের আকাঙ্ক্ষা সকলেরই।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৫ জুলাই ২০২০ ০০:০৫
Share: Save:

কন্যা রাশি, রাশি চক্রের ষষ্ঠ রাশি, রাশি অধিপতি বুধ। বুধ অবস্থান করছে দশম (মিথুন) রাশিতে। সহ অবস্থান রাহু এবং রবির। আগামী ১৬ জুলাই বুধ রাশি পরিবর্তন করে কর্কট (একাদশ) রাশিতে অবস্থান করবে। রবির রাশি পরিবর্তনের ফলে, রবি বুধের বুধাদিত্য এবং রবি রাহুর গ্রহণ দোষের অবসান ঘটবে। ১২ জুলাই বুধ সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। চতুর্থ (ধনু) রাশিতে অবস্থান করছে কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতি (বক্রী)। পঞ্চম (মকর) রাশিতে অবস্থান স্বক্ষেত্রি শনির (বক্রী)। সপ্তম (মীন) রাশিতে অবস্থান করছে মঙ্গল। নবম (বৃষ) রাশিতে অবস্থান করছে স্বক্ষেত্রি শুক্র।

দ্বিতীয় রাশির সঙ্গে শনি, মঙ্গল এবং রাহুর সম্পর্ক, বিশেষ সাবধানতা অবলম্বন প্রয়োজন, নিজের বাক্য প্রয়োগের উপর।

গৃহ সুখের ক্ষেত্র খুব সন্তোষজনক না হলেও এ মাস মিশ্র ফল দেবে। বাড়ির সদস্যদের জন্য ভাল কিছু করেও খুব সুনাম অর্জনের সম্ভাবনা কম। বরং বিপরীত ফলের আশঙ্কাই বেশি।

আরও পড়ুন: দাম্পত্য কলহ, চাকরিতে সুনাম… দেখে নিন জুলাই মাস কেমন যাবে কর্কট রাশির

বিদ্যা শিক্ষার ক্ষেত্র মাসটি শুভ। কন্যা রাশির স্বাস্থ্য এবং শারীরিক অবস্থা জুলাই মাসে শুভ বলা যায়। শিক্ষা বা পেশাগত জীবনে, সে চাকরি বা ব্যবসা যা-ই হোক, প্রতি ক্ষেত্রে প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভের আকাঙ্ক্ষা সকলেরই। প্রতিযোগিতায় একটু পিছিয়ে পড়ার অর্থ লাভ ক্ষতির হিসেবের পরিবর্তন। এই জুলাই মাসে প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে কন্যা রাশি শুভ ফল পাবেন।

দাম্পত্য জীবন, প্রেম এবং বন্ধুত্বের ক্ষেত্র শুভ। কিন্তু অল্পে মাথাগরম বা রাগের ফলে হঠকারিতা সম্পর্কে তিক্ততার সৃষ্টি করতে পারে। সচেতন হওয়া প্রয়োজন।

নবম অধিপতির অবস্থানে সৌভাগ্যের ইঙ্গিত। জুলাই মাসে কন্যা রাশির ভাগ্য এবং কর্ম স্থান শুভ। বিশেষ ভাবে শুভ ফল পাবেন হিসাবশাস্ত্র, আইন, বিক্রয় প্রতিনিধিরা। আয় স্থানের ফল মিশ্র।

জুলাই মাসে কন্যা রাশির একাধিক শুভ যোগ লক্ষিত হচ্ছে। যোগের শুভ ফল প্রাপ্তি নির্ভর করবে ব্যক্তিগত জন্মকুণ্ডলীতে গ্রহের অবস্থা এবং দশা অন্তর্দশার উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE