Advertisement
২৩ এপ্রিল ২০২৪

এ মাসে সম্পর্কের ক্ষেত্রে বিশেষ যত্নবান হতে হবে ধনু রাশিকে

রাশি অধিপতি বৃহস্পতি পরবর্তী রাশি মকর থেকে বক্রী গমনে স্বরাশিতে ফিরেছে ৩০ জুন। এই রাশিতে অবস্থান করবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। কেতুর সঙ্গে অবস্থান করবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৮ জুলাই ২০২০ ০০:০৮
Share: Save:

ধার্মিক, সৎ, আদর্শবাদী, ব্যক্তিত্ব সম্পন্ন রাশি ধনু। রাশিচক্রের নবম রাশি, অধিকর্তা বৃহস্পতি নিজের রাশিতে অবস্থান করছে। সহ অবস্থান কেতুর। দ্বিতীয় (মকর) রাশিতে অবস্থান করছে স্বক্ষেত্রি শনি। চতুর্থ (মীন) রাশিতে অবস্থান করছে মঙ্গল। ষষ্ঠ (বৃষ) রাশিতে অবস্থান করছে স্বক্ষেত্রি শুক্র। সপ্তম (মিথুন) রাশিতে একত্রে অবস্থান করছে বুধ, রাহু এবং রবি।

রাশি অধিপতি বৃহস্পতি পরবর্তী রাশি মকর থেকে বক্রী গমনে স্বরাশিতে ফিরেছে ৩০ জুন। এই রাশিতে অবস্থান করবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। কেতুর সঙ্গে অবস্থান করবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। কেতু এবং বৃহস্পতির-সহ অবস্থান শুভ ফল প্রাপ্তির ইঙ্গিত। মানসিকতার পরিবর্তন করবে বিশেষত আধ্যাত্মিক ক্ষেত্রে।

চতুর্থ রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান এবং পঞ্চম রাশির অধিপতি চতুর্থ রাশিতে অবস্থান গৃহসুখ, স্থাবর সম্পত্তি এবং ভুমি ক্রয়ের ক্ষেত্রে শুভ। মানসিক এবং স্বভাবের পরিবর্তন হবে, মানসিক চাপ বৃদ্ধি পাবে, খিটখিটে মেজাজ শান্তি বিঘ্নের কারণ হতে পারে। বিদ্যা এবং শিক্ষার ক্ষেত্র শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্রে এ মাস অনুকূল। সন্তান ক্ষেত্র শুভ।

আরও পড়ুন: কন্যা রাশির সৌভাগ্যের ইঙ্গিত জুলাই মাসে

শরীর এবং স্বাস্থ্য ক্ষেত্র মিশ্র। সচেতন থাকুন ছোটখাটো দুর্ঘটনার ক্ষেত্রে।

ধনু রাশির সপ্তমে একত্রে অবস্থান করছে বুধ, রাহু এবং রবি। রবি এবং বুধ শুভ বুধাদিত্য যোগ সৃষ্টি করলেও রবি এবং রাহু গ্রহণ দোষ সৃষ্টি করে আছে। বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে ধীরে ধীরে দীর্ঘ ভোগান্তির অবসান হবে। জেদি এবং ক্রোধী ভাব কমবে। আগামী ১৬ জুলাই রবির রাশি পরিবর্তনে গ্রহণ দোষের অবসান ঘটবে, ফল শুভ পরিবর্তন আশা করা যায়।

কর্মক্ষেত্র অনুকূল। ১৬ জুলাইয়ের পরে বিশেষ পরিবর্তন হবে। বিশেষ শুভ ফল পাবেন ব্যবসার ক্ষেত্রে। লাভের ক্ষেত্র অনুকূল। সম্পর্কের ক্ষেত্রে বিশেষ যত্নবান হওয়ার প্রয়োজন এই মাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sagittarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE