Advertisement
২৬ এপ্রিল ২০২৪

১৪২৭ সন কেমন যাবে ধনু রাশির

আপনার জন্মরাশি যদি ধনু হয়ে থাকে তবে আগামী বাংলার নববর্ষ ১৪২৭ সন কেমন যাবে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২০ ০০:০৫
Share: Save:

আমরা প্রত্যেকেই চাই ভাল থাকতে। নিজের ভালর সঙ্গে চাই স্ত্রী, পুত্র-কন্যা, বাবা-মা, পরিবারের পরিজনরা সকলেই সুস্থ থাকুক, ভাল থাকুক। এই ভাল থাকা কিছুটা যেমন নিজের হাতে, অনেকটাই আবার ভাগ্যের হাতে। সেই অজানা ভাগ্য কী ভাবে কার জীবনকে সুখদায়ী করার আভাস দেয় তা জানতে সকলেই আগ্রহী। আসুন জেনে নেওয়া যাক, আপনার জন্মরাশি যদি ধনু হয়ে থাকে তবে আগামী বাংলার নববর্ষ ১৪২৭ সন কেমন যাবে।

১৪২৭ সনের গ্রহসন্নিবেশ অনুযায়ী এই রাশির পারিবারিক সমস্যা অনেকটাই মিটে যাবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যায়। তবে সুযোগ সন্ধানী বন্ধুদের থেকে সতর্ক থাকতে হবে। কোনও প্রভাবশালীর মাধ্যমে আপনার সমস্যার সমাধানের সম্ভাবনা আছে। পড়াশোনায় যথেষ্ট ভাল ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সফল হওয়ার সুযোগ আসবে। উচ্চশিক্ষায় যথেষ্ট উন্নতির সুযোগ আসবে। গবেষণামূলক ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। শিক্ষামূলক ভ্রমণের সুযোগ আসতে পারে।

কর্মপ্রার্থীদের কর্মলাভের সুযোগ আসবে। চাকরিজীবীদের আর্থিক উন্নতি ও পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায় সাময়িক বাধা থাকলেও উন্নতির সুযোগ আসবে। ব্যক্তিগত পেশায় যুক্ত ব্যক্তি অর্থ ও সুনাম লাভ করবেন। এই রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি শুভ ভাবে অবস্থান করলে সামাজিক বা রাজনৈতিক নেতা হিসাবে সুখ্যাতি অর্জনের সম্ভাবনা থাকবে। তবে আর্থিক উন্নতির সুযোগ থাকলেও মাঝে মধ্যেই বাধার সম্মুখীন হতে হবে। ক্ষেত্র বিশেষ ঋণ নিতেও হতে পারে। কারও কারও ক্ষেত্রে লটারিতে প্রাপ্তিযোগ দেখা যায়। ভ্রমণেরও যোগ আছে।

আরও পড়ুন: বাংলা নতুন বছরে বৃশ্চিক রাশির কেমন যাবে?

বর্তমান বছরে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বাবার স্বাস্থ্য ভাল থাকলেও মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। ছেলে-মেয়ের উন্নতির সম্ভাবনা থাকলেও শিক্ষার বিষয়ে চিন্তা থাকবে। তাঁদের স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। ভাই-বোনেদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। তাঁদের সাফল্য মানসিক শান্তি দেবে।

বিবাহিত জীবনে সাময়িক অশান্তি হলেও পারিবারিক শান্তি বজায় থাকবে। তবে গুপ্তশত্রু হতে সাবধান। অবিবাহিতাদের বিয়ের সম্ভাবনা আছে,বিশেষ করে অবিবাহিত মেয়েদের বিয়ের যোগ প্রবল। এ বছর পুরাতন সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year Burth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE