Advertisement
১৯ এপ্রিল ২০২৪

রাশি অনুযায়ী জাতক-জাতিকার প্রেমের স্বভাব কেমন হয়

যার সঙ্গে প্রেম করব সে ঠিক কী রকম হবে, সেটা জানার আগ্রহ সকলেরই থাকে। তার মনের মানুষটা কতটা সাহসী, কতটা উদ্যমী, আর সবথেকে বড় ব্যাপার সে ভালবাসায় কেমন হবে, জানতে ইচ্ছা হয় সবই।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

যার সঙ্গে প্রেম করব সে ঠিক কী রকম হবে, সেটা জানার আগ্রহ সকলেরই থাকে। তার মনের মানুষটা কতটা সাহসী, কতটা উদ্যমী, আর সবথেকে বড় ব্যাপার সে ভালবাসায় কেমন হবে, জানতে ইচ্ছা হয় সবই। এক এক রাশি প্রেমের ব্যাপারে এক এক রকম হয়। দেখা যাক প্রেমের ব্যাপারে কোন রাশি কী রকম হয়---

মেষ- এদের প্রেমের বহিঃপ্রকাশ খুব ভাল হয়। এই রাশির জাতক-জাতিকা প্রেমের ব্যাপারে সব সময় স্পষ্টবক্তা হয়। এদের মনে যা থাকে মুখে প্রকাশ করতে কুণ্ঠিত হয় না।

বৃষ- বৃষ রাশিতে জাত ব্যক্তিদের প্রেমে মানুষ খুব সহজেই পড়ে যায়। প্রেমিক-প্রেমিকা হিসেবে খুব ভাল প্রমাণিত হয়, কিন্তু সব সময় চায় অপর পক্ষ প্রেমের প্রস্তাব আগে দিক।

আরও পড়ুন: কোন জিনিসের স্বপ্ন কী ফল দেয় জানেন

মিথুন- মিথুন রাশি খুব ভাল বক্তা। অনেকক্ষণ এক সঙ্গে কাটালে এদের কথার প্রেমে পড়তেই হবে। এরা প্রেমের কথা সামনাসামনি বলতেই বেশি পছন্দ করে।

কর্কট- কর্কট রাশির ইগো একটু বেশি হয়। যাকে ভালবাসে তার ব্যাপারে খুব যত্নশীল হয়। তবে এদের স্বভাবের মধ্যে পরিবর্তন বেশি লক্ষ্য করা যায়।

সিংহ- অপর পক্ষকে খুব ভালভাবে যাচাই করে তবেই প্রেমের ব্যাপারে এগোয়। সিংহ রাশির প্রশংসা করলে খুব ভাল, যদি ভুলেও তার মানসিকতায় আঘাত করা হয়, তা হলে সম্পর্ক সেখানেই শেষ।

কন্যা- এরা নিজের প্রেমটাকে ঠিক মতো বোঝাতে পারে না। তাই সব সময় মানসিক কষ্ট পেতে হয়। এরা অপর পক্ষকে নিয়ে একটু বেশি চিন্তাশীল হয়।

তুলা- এদের প্রেমে পড়ার মতো সব গুণ বিদ্যমান। এরা খুব নরম মনের হয়, তাই খুব সহজেই কারও প্রেমে পড়ে যায়। কোনও রকম ছলনা না করলে প্রেম খুব ভাল চলবে।

বৃশ্চিক- এরা প্রেমের প্রস্তাব দিতে কুণ্ঠিত বোধ করে। কিন্তু যদি সাহস করে কখনও বলে ফেলে, প্রেম ভাল চলে।

ধনু- খুব ভেবে তবেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছয়। প্রেমের ব্যাপারেও দৃষ্টিভঙ্গী একই থাকে। প্রেম নিবেদন নিজেই করতে পছন্দ করে। তবে প্রেম নিবেদনের ধরন একটু অন্য রকম হয়।

মকর- এই রাশি প্রেমের ব্যাপারে নিজের আবেগ কখনওই দেখাতে পারে না। তবে যাকে ভালবাসে তাকে মন থেকে আপন করতে চায়। প্রেমে বিনিময়ে ঠিক ততটা প্রেম পায় না।

কুম্ভ- প্রেমিক-প্রেমিকা হিসেবে কুম্ভ রাশি অন্য রাশির তুলনায় সংখ্যায় কম। প্রেমের প্রস্তাব নিজে দিতে পছন্দ করে না। তাই প্রেমে বা বন্ধুত্বের ব্যাপারে একটু পিছিয়ে থাকে।

মীন- ভালবাসার মানুষের জন্য এরা সব কিছু করতে পারে। এদের প্রেমে ভুল বোঝাবুঝি খুব বেশি হয়। সব কিছুকেই যুক্তি দিয়ে বুঝতে চায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashi Love lover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE