Advertisement
১৬ এপ্রিল ২০২৪

কথায় কথায় স্ত্রী রেগে যান? এই বাস্তু টিপসে উপকার পাওয়া যাবে

সংসারে ভালবাসার মাত্রা ছাড়িয়ে গেলে কোনও সমস্যা হয় না, কিন্তু রাগের মাত্রা ছাড়ালে নানা সমস্যার সৃষ্টি হয়। তাই এই সমস্যা থেকে বেরিয়ে আসার কিছু বাস্তু টিপস, যা অনেকটা সমস্যা মুক্তি থেকে দিতে সাহায্য করবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৮
Share: Save:

বেশির ভাগ দাম্পত্য সম্পর্কে দেখা যায় একজনের খুব রাগ, অন্য জনের রাগ খানিকটা কম। আবার কোনও কোনও ক্ষেত্রে দু’জনেরই এত বেশি রাগ থাকে যে, সব সময়ই প্রায় রাগের পালা চলতে থাকে। রাগ, ভালবাসা, ঝগড়া, মনোমালিন্য সব কিছু নিয়েই সংসার। সংসারে ভালবাসার মাত্রা ছাড়িয়ে গেলে কোনও সমস্যা হয় না, কিন্তু রাগের মাত্রা ছাড়ালে নানা সমস্যার সৃষ্টি হয়। তাই এই সমস্যা থেকে বেরিয়ে আসার কিছু বাস্তু টিপস, যা অনেকটা সমস্যা মুক্তি থেকে দিতে সাহায্য করবে।

টিপসগুলি হল–

• অতিরিক্ত রাগ কমাতে হনুমান চালিশা পাঠ করার কথা বলছেন শাস্ত্র বিশেষজ্ঞরা। হনুমান চালিশা প্রতি দিন পাঠ করলে মানসিক শান্তি বৃদ্ধি পায়। ফলে রেগে যাওয়ার প্রবণতাও অনেকটা কমে যায়।

• শাস্ত্র মতে কিছু অভ্যাস আছে, যা থেকে রাগ কমানো যেতে পারে। তার মধ্যে যোগভ্যাস অন্যতম।

আরও পড়ুন: রাগী স্বামীকে নিজের বশে আনার সহজ কিছু বাস্তু টিপস

• ঘরের রঙের অপর অনেকটা নির্ভর করে রাগ কম বা বেশি হওয়া। যে সব বাড়ির মানুষরা চট করে রেগে যান, সে সব বাড়িতে ঘরের রং সব সময় হালকা করতে হবে। এতে মন শান্ত থাকবে।

• ঘরের আলোর রং রাখতে হবে হালকা। বিশেষ করে বেডরুমের আলো হালকা রঙের রাখতে হবে, কারণ সারা দিন কাজের ক্লান্তি অনেকটা কমে যায় হালকা আলোয়। এর ফলে রাগের মাত্রাও কম থাকবে।

• রাগের মাত্রা যাঁদের বেশি, তাঁদের নিজেদেরও হালকা রঙের পোশাক ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন বাস্তুবিদরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE