Advertisement
২৫ এপ্রিল ২০২৪

তালুর রং দেখে মানুষ চিনুন

এঁরা সাধারণত শান্ত স্বভাবের হন। কোনও কিছু নিয়েই অতিরিক্ত উত্তেজিত হন না। এঁরা একা থাকতে পছন্দ করেন। এঁদের মধ্যে মনযোগের অভাব থাকে। যার ফলে অর্থেরও অভাব থাকে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ০০:০৫
Share: Save:

তালুর রেখা দেখে ভাগ্য নির্ধারণ করা যায়। তেমনই তালুর রং দেখেই ধরে ফেলা যায় সেই ব্যক্তির চরিত্র। সমুদ্রশাস্ত্র অনুযায়ী, হাতের রং দেখে ভবিষ্যৎও গণনা করা যায়।

নিজের হাতের রং মিলিয়ে দেখে নিন আপনার চরিত্র কেমন—

সাদা: রক্তাল্পতার জন্য হাতের তালুর রং সাদা হয়। এ ছাড়াও যাঁদের হাতের তালুর রং সাদা হয়, তাঁদের মধ্যে আধ্যাত্মিক শক্তি থাকে। এঁরা সাধারণত শান্ত স্বভাবের হন। কোনও কিছু নিয়েই অতিরিক্ত উত্তেজিত হন না। এঁরা একা থাকতে পছন্দ করেন। এঁদের মধ্যে মনযোগের অভাব থাকে। যার ফলে অর্থেরও অভাব থাকে।

লাল: এঁরা চট করে রেগে যান। বিশ্বাসযোগ্য হন না। তবে এঁরা কাজ ভাল করেন।

আরও ‌পড়ুন:আপনি কেমন মানুষ? বলা যাবে আপনার বসার ধরন দেখে

নীল: এঁরা শারীরিক ভাবে দুর্বল হন। এঁদের জীবনে দারিদ্র বজায় থাকে।

হলুদ: তালু হলুদ রংয়ের হলে বুঝতে হবে সেই ব্যক্তি শারীরিক ভাবে সুস্থ নেই। এ ছাড়া এই ব্যক্তিরা বিপরীত লিঙ্গের প্রতি বেশি আকৃষ্ট হন।

গোলাপি: এঁদের মধ্যে প্রবল মূল্যবোধ থাকে। এঁরা খুব কর্মঠ, দয়ালু ও বিনয়ী হন। কিন্তু এঁদের কথা কেউ না শুনলে এঁরা খুব রেগে যান। গাঢ় গোলাপি রংয়ের তালুর অধিকারীরা খুব সুখী হন।

হাতের তালুতে কালো ছোপ: এঁদের ব্যবহার খুব খারাপ হয়। এঁরা প্রায়ই নেশাগ্রস্ত হয়ে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Identification Palm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE