Advertisement
২৪ এপ্রিল ২০২৪

সংখ্যাতত্ত্বের বিচারে ২০১৮ সাল আপনার কেমন যাবে

জন্মতারিখ (যে কোনও মাসের) ৫, ১৪, ২৩ হলে বর্তমান বছর কেমন যাবে?জাতক- জাতিকাদের জন্য ২০১৮ সাল মিশ্র ফল নিয়ে আসছে। পুরো বছরটি তাদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। নিজেদের মনের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। কথা যতটা সম্ভব সংযত রাখা জরুরি।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৮ ০০:৩১
Share: Save:

নতুন বছর মানেই আবার নতুন আশায় বুক বাঁধা। যদি আমরা আগে থেকে খানিকটা জানতে পারি যে ঠিক কেমন হতে চলেছে বছরভর, তবে কেমন হয়? নিশ্চয়ই আপনারা বলবেন ভীষণ ভালো হয়। সংখ্যাতত্ত্ব কিন্তু আপনাকে জানাতে পারে আপনার নতুন বছর কেমন যাবে।

আসুন জেনে নিই জন্মতারিখ অনুযায়ী ২০১৮ সাল আপনার জন্য কী নিয়ে আসছে। জন্মতারিখ (যে কোনও মাসের) ৫, ১৪, ২৩ হলে বর্তমান বছর কেমন যাবেঃ—
৫ এর জাতক- জাতিকাদের জন্য ২০১৮ সাল মিশ্র ফল নিয়ে আসছে। পুরো বছরটি তাদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। নিজেদের মনের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। কথা যতটা সম্ভব সংযত রাখা জরুরি।অকারণে রেগে গেলে চলবে না।পজিটিভ চিন্তাভাবনা জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে।অর্থ হাত থেকে বেরিয়ে যাবার সম্ভাবনা আছে, সেই কারণে খরচের ক্ষেত্রে সাবধানী হওয়া একান্ত দরকার, তাহলে সঞ্চয় হতে পারে। যারা পড়াশোনা করছেন ,তাদের, সাফল্য লাভের জন্য পরিশ্রম করতে হবে। ধৈর্য রাখতে হবে, তার সঙ্গে আত্মবিশ্বাস থাকলে সাফল্য অবশ্যই আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Five Birth date
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE