Advertisement
২০ এপ্রিল ২০২৪

সংখ্যাতত্ত্বের বিচারে ২০১৮ সাল আপনার কেমন যাবে

আপনার জন্মতারিখ যে কোনও মাসের ৬, ১৫, ২৪ হলে ২০১৮ সাল কী নিয়ে আসবে ? ‘৬’ এর জাতক- জাতিকাদের ২০১৮ সালের ভালো ফল পেতে গেলে যথেষ্ট পরিশ্রম করতে হবে।পরিশ্রম তাদের জীবনে সৌভাগ্য নিয়ে আসবে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৮ ০০:২৩
Share: Save:

এই বছরটি সৃজনশীল পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য যথেষ্ট উল্লেখযোগ্য হবে।চন্দ্রের প্রভাবের জন্য ২০১৮ সালকে বলা হচ্ছে ‘ওম্যান এমপ্লয়মেন্ট ইয়ার’।সুতরাং মহিলাদের উন্নতির জন্য এটি একটি বিশেষ গুরুত্বপূর্ণ বছর।
এবার দেখে নেওয়া যাক আপনার জন্মতারিখ যে কোনও মাসের ৬, ১৫, ২৪ হলে ২০১৮ সাল কী নিয়ে আসবেজন্মতারিখ যে কোনও মাসের (৬, ১৫, ২৪);-

‘৬’ এর জাতক- জাতিকাদের ২০১৮ সালের ভালো ফল পেতে গেলে যথেষ্ট পরিশ্রম করতে হবে।পরিশ্রম তাদের জীবনে সৌভাগ্য নিয়ে আসবে।ভালো-মন্দ মেশানো অভিজ্ঞতা জীবনে অনেক কিছু শিখতে এদের সাহায্য করবে।ভালো যোগাযোগ অবশ্যই আসবে।তাকে কাজে লাগাতে হবে। মহিলাদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। এ বছর ৬ –এর জাতক- জাতিকাদের তাদের মায়ের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিত। জীবনের সমস্যা গুলিকে আশাবাদী দৃষ্টিভঙ্গি দিয়ে মোকাবিলা করা জরুরি। বৈবাহিক জীবন পারস্পারিক বোঝাপড়ার মাধ্যমে সুখের হতে পারে। অকারণে ঝামেলা এড়িয়ে চলাই ভালো। ভালো ফল পেতে হলে পজিটিভ থাকা একান্ত জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology six
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE