Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩

অর্থকষ্ট কমাতে বাড়িতে রাখুন এই পাঁচটি জিনিস

কিছু কিছু জিনিস আমাদের নিত্য প্রয়োজনে লাগে আর কিছু কিছু জিনিস হয়তো প্রতিনিয়ত কাজে লাগে না তবুও বাড়িতে থাকে। সে রকমই পাঁচটি জিনিস বাড়িতে রাখলে জীবনে হয়তো কখনও অর্থকষ্ট হবে না।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

আমরা সব সময় একটা সুখী সুন্দর জীবন পেতে চাই। কিন্তু সর্বদা সুখ পাওয়া কি সম্ভব হয়! আমাদের জীবনে যেমন দুঃখ থাকে, সুখও থাকে ঠিক তাঁর পাশে। জীবনে সুখী হওয়ার সহজ কিছু কৌশল আছে। সেই কৌশল অনুযায়ী যদি আমরা চলি তবে আমরা হয়তো সুখী হতে পারব। বাড়িতে ব্যবহারের নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস রয়েছে সেগুলো ব্যবহার করেই আমরা ভাগ্যের চাকা ঘুরিয়ে ফেলতে পারি। কিছু কিছু জিনিস আমাদের নিত্য প্রয়োজনে লাগে আর কিছু কিছু জিনিস হয়তো প্রতিনিয়ত কাজে লাগে না তবুও বাড়িতে থাকে। সে রকমই পাঁচটি জিনিস বাড়িতে রাখলে জীবনে হয়তো কখনও অর্থকষ্ট হবে না।

Advertisement

দেখে নেওয়া যাক জিনিসগুলো কী—

বাঁশি

বাড়িতে একটি কাঠের বাঁশি রাখুন এবং তা নিত্য পুজো করুন। এর ফলে বাড়ি থেকে অশুভ ছায়া সরে যাবে এবং ভাগ্যের দ্রুত পরিবর্তন ঘটবে।

Advertisement

আরও পড়ুন: আপনার রাশিচক্রে লক্ষ্মীযোগ অর্থাৎ ধনযোগ রয়েছে কি না দেখে নিন

ঘি

বাড়িতে ঘি রাখা অত্যন্ত শুভ লক্ষণ বলে মানা হয়। ঘি আমাদের নানা কাজে লাগে। ঘিয়ের প্রদীপ ঠাকুরের সামনে জ্বালুন। এর ফলে ধন সম্পত্তি দ্রুত বৃদ্ধি পাবে।

মধু

মধু বাড়িতে রাখলে আর্থিক উন্নতি হবেই। মধু অত্যন্ত পবিত্র ও শুভ জিনিস।

চন্দন

বাড়িতে চন্দন অবশ্যই রাখতে হবে। চন্দন যে বাড়িতে থাকে সেখানে কোনও মতেই নেগেটিভ শক্তি প্রবেশ করতে পারে না এবং আর্থিক সমস্যাও থাকে না।

বীণা

বীণাকে খুবই পবিত্র বাদ্যযন্ত্র বলে মানা হয়। বাড়িতে বীণা রাখলে সেই বাড়ি সর্বদা সমৃদ্ধিতে ভরে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.