Advertisement
২৬ এপ্রিল ২০২৪

জন্মতারিখ বলে দেবে আপনি পূর্বজন্মে কী ছিলেন (দ্বিতীয় অংশ)

গত জন্মে রক্ষাকর্তা ও ন্যায় প্রতিষ্ঠার জন্য আপনি বিখ্যাত ছিলেন। আপনি প্রভাবশালী ছিলেন। তবে একই সঙ্গে আপনি ছিলেন ঠান্ডা মাথার লোক।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

আপনার জন্মদিন ২৯ জুলাই থেকে ১১ অগস্ট অথবা ৩০ অক্টোবর থেকে ৭ নভেম্বর হলে:

পূর্ব জন্ম: গত জন্মে রক্ষাকর্তা ও ন্যায় প্রতিষ্ঠার জন্য আপনি বিখ্যাত ছিলেন। আপনি প্রভাবশালী ছিলেন। তবে একই সঙ্গে আপনি ছিলেন ঠান্ডা মাথার লোক। আপনি প্রতিটা কর্মে সাফল্য পেতে আগে থেকে এমন ভাবে পরিকল্পনা করতেন যে, কৃতকার্য হতে বেগ পেতে হত না। অন্য দিকে আপনি ছিলেন সুবক্তা ও সুলেখক।

বর্তমান জন্ম: এই জন্মে আপনি খুব সোজাসাপ্টা ও সৎ প্রকৃতির মানুষ হয়ে জন্মেছেন। সব ধরনের হিংসা থেকে দূরে থাকেন। আপনি সব ধরনের মানবতাবাদী কাজের সঙ্গে যুক্ত থাকতে চান এবং হৃদয় থেকে আন্তরিক ভাবে দুর্বল ও পীড়াগ্রস্থ মানুষের জন্যে উপকার করে চলেন। তবে আপনার মধ্যে কোনও কারণে বিশ্বাসবোধের অভাব রয়েছে। মাঝেমধ্যে আপনি আপনার সামর্থ্যকে কেমন যেন আন্ডারএস্টিমেট করে বসেন। সেটা কিন্তু ঠিক নয়।

প্রেম প্রণয়ের দিক থেকে আপনি খুব আবেগপ্রবণ ও স্পর্শকাতর মানসিকতার। তবে ভালবাসার ক্ষেত্রে আপনি নিজেকে উজার করে দেন। এই বিষয়ে কোনও ভুল নেই।

৮ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি, ১ ফ্রেব্রুয়ারি থেকে ১১ ফ্রেব্রুয়ারি

পূর্ব জন্ম: আপনি গত জন্মে উপকারী ডাকাত ছিলেন। গত জন্মে আপনার খুব গরিব পরিবারে জন্ম হওয়ার কারণে খুব ছোটোবেলা থেকে বুঝেছিলেন পৃথিবীতে দু’ধরনের মানুষ বাস করে, ধনী আর গরীব। আপনি গতজন্মে ধনীর অর্থ ছিনিয়ে নিয়ে গরিবদের মধ্যে বিলিয়ে তাদের কষ্ট লাঘবের চেষ্টা করতেন।

আরও পড়ুন: জন্মতারিখ বলে দেবে আপনি পূর্বজন্মে কী ছিলেন (প্রথম অংশ)

বর্তমান জন্ম: বর্তমান জীবনে তাই আপনি একজন আদর্শবাদী এবং পূর্বের চেয়ে অনেক সাবধানী। এই জীবনে কোনও ব্যাপারে প্রতিক্রিয়া দেওয়ার আগে আপনি অনেক ভেবে তারপর প্রতিক্রিয়া জানিয়ে থাকেন। আপনি আপনার হৃদয় খুলে রেখেছেন সেই সকল বন্ধু বা পরিচিতদের জন্যে যারা নিজেরাই প্রমাণ করেছেন তাঁরা নিজেদের ক্ষেত্রে যোগ্য। বলা যায় যোগ্য ব্যক্তিকে সমাদর করতে আপনি ভুল করেন না।

প্রেম প্রণয়ের ক্ষেত্রে নিজের চাওয়া বা পাওয়াটাকে অনেক বেশি অগ্রাধিকার দিয়ে থাকেন। আপনার স্বপ্ন অনেকটা এই রকম যে, আপনার বিপরীতে যিনি রয়েছেন, তাঁর সঙ্গে শরীর ও আত্মার নৈকট্য সাধিত হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birthday Rashi Birth Pastlife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE