Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বৃষলগ্নের জাতক-জাতিকারা কেমন হয় জেনে নিন 

বৃষ লগ্নের অধিপতি গ্রহ শুক্র। এটি একটি স্থির রাশি। বৃষ লগ্নের জাতক জাতিকারা তেজস্বী, মিষ্টভাষী, ভূষণপ্রিয়, উচ্চভিলাষী এবং খুব বিলাসী হয়ে থাক

শ্রীমতী অপালা
২৭ নভেম্বর ২০১৭ ০২:৩৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

চারিত্রিক বৈশিষ্ট
বৃষ লগ্নের অধিপতি গ্রহ শুক্র। এটি একটি স্থির রাশি। বৃষ লগ্নের জাতক জাতিকারা তেজস্বী, মিষ্টভাষী, ভূষণপ্রিয়, উচ্চভিলাষী এবং খুব বিলাসী হয়ে থাকে। এ ছাড়া এরা খুব কর্তব্য পরায়ণ, স্নেহশীল ও দয়ালু হয়। এরা খুব বেশি ভ্রমণ প্রিয় হয়। কাজের বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ হয়। যে কাজ একবার শুরু করে সে কাজ শেষ না করে ছাড়ে না। শত্রুর বিরুদ্ধে এরা মেজাজী ও নির্মম হবে। পরদুঃখকাতরতা, ভাবপ্রবণ, প্রণয় ও সঙ্গপ্রিয়তা এই জাতকের চরিত্রের বৈশিষ্ট। সাহিত্যচর্চা ও সঙ্গীতচর্চার দিকে এদের প্রবল ঝোঁক থাকে। এরা খুব বাস্তববাদী হয়, যার ফলে সংসারে পথে চলতে একটু অসুবিধে হয়। সংসার জীবনে কখনও বাধা আসবে আবার কখনও বাধা কেটেও যাবে। এরা যতই মানুষের জন্য সহানুভূতিশীল হোক, প্রিয় বন্ধু বা আত্মীয়রা তার দাম কখনই দেবে না। সংসারে মাঝে মধ্যেই লাঞ্ছনা গঞ্জনা ভোগ করতেই হবে।
বিদ্যা
লেখাপড়ার বিষয়ে জাতককে অনেক বাধার সন্মুখিন হতে হবে। তবে তার জন্য চিন্তার কোনও কারণ নেই, জন্মগত জ্ঞান বুদ্ধি সম্পন্ন হওয়ায় সর্বক্ষেত্রে জয়ী হবে। বহু গুণীজনের ভালবাসা, শ্রদ্ধা, স্নেহ জীবনে পাবে।
কর্ম
এই জাতকের চাকরি ভাল হবে। যে কোনও চাকরি করুক না কেন পদোন্নতির যোগ তাড়াতাড়ি হবে। একাধিক বার কর্ম পরিবর্তনের যোগ থাকে। যদি চন্দ্র, মঙ্গল ও বৃহস্পতি বলবান না হয় তা হলে ব্যবসা না করাই ভাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement